২৯৯ যাত্রী নিয়ে সৌদিগামী উড়োজাহাজের ঢাকায় জরুরি অবতরণ     পরীবাগে বিভিন্ন প্রজাতির বন্যপ্রাণীর ২৮৮টি ট্রফিসহ চামড়া উদ্ধার     মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নেই : রেজাউল করিম     সিরিয়া থেকে ইরাকে ঢুকছে মার্কিন বাহিনী     ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশন ঘোষণায় মিষ্টি বিতরণ     যমুনায় ইলিশ ধরায় ২১ জেলের কারাদণ্ড     দেশের সব উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টার স্থাপন করা হবে : স্বাস্থ্যমন্ত্রী     জেদ্দায় চ্যান্সরি ভবন নির্মাণ করবে বাংলাদেশ    

কুষ্টিয়ায় সোনার বারসহ যুবক আটক

  অক্টোবর ০৯, ২০১৯     ১৭     ১৩:০৬     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কুষ্টিয়ায় জে আর পরিবহনের একটি বাস থেকে রিপন (২৯) নামের  এক যুবকের দেহ তল্লাশি করে সাতটি সোনার বার উদ্ধার করেছে বিজিবি। আটক রিপন টাঙ্গাইলের মির্জাপুর এলাকার খোরশেদ আলমের ছেলে।

আজ বুধবার ভোর ৫টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারি এলাকা থেকে এসব সোনার বারসহ আটক করা হয় ওই যুবককে।

বিজিবি-৪৭ কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক মো. রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জে আর পরিবহনে করে সাতটি সোনার বার মেহেরপুরে পাচার হবে তাদের কাছে এমন গোপন খবর আসে।

এ খবরের ভিত্তিতে সন্দেহভাজন রিপন নামে ওই যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে সাতটি সোনার বার উদ্ধার করা হয়। আটক যুবকের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান ওই বিজিবি কর্মকর্তা।  

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর