মাদকের বিরুদ্ধে তরুণদের সোচ্চার হওয়ার আহ্বান রাষ্ট্রপতির     শিশুদের দিবাযত্ন কেন্দ্র নিয়ন্ত্রণে খসড়া আইন মন্ত্রিসভায় অনুমোদন     পুরানো ঢাকার নাগরিক সমস্যা সমাধানে নগর পুনঃউন্নয়ন প্রকল্প গ্রহণ করা হচ্ছে : গণপূর্তমন্ত্রী     নৌকার পক্ষে গণমিছিলের মাধ্যমে তাপসের বিজয় সুনিশ্চিত করতে হবে : আমু     এসডিজিকে গুরুত্ব দিয়ে ২৯ জানুয়ারি শুরু হচ্ছে বিডিএফ     করোনাভাইরাস, চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তায় প্রধানমন্ত্রীর নির্দেশ     মুজিববর্ষে হাত ধুয়ে বিশ্ব রেকর্ডের পরিকল্পনা     মুজিববর্ষে দেশের ৭শ’ থানায় থাকবে প্রায় ৩ হাজার হেল্পডেস্ক    

ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ওবায়দুল কাদের

  অক্টোবর ১০, ২০১৯     ৬৩     ১৪:৩৪     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বাইপাস সার্জারি পরবর্তী ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুর ১টা ৩৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। একদিন পর অর্থাৎ, শুক্রবার রাত সাড়ে ১০টায় তার দেশে ফেরার কথা রয়েছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের একথা জানান।

গত ২০ মার্চ কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়। এর আগে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে ভারতের বিখ্যাত চিকিৎসক দেবী শেঠি ঢাকায় এসে ওবায়দুল কাদেরকে দেখার পর সিঙ্গাপুরে যাওয়ার পরামর্শ দেন।

উত্তরণবার্তা/এআর



যা খেলে ভালো থাকে ফুসফুস

  জানুয়ারি ২৮, ২০২০

পুরনো খবর