বিজয়ের রঙে রাঙা রাজধানী     শেখ হাসিনা আমাদের কাছে মহামানবী : গণপূর্তমন্ত্রী     গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু     মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     চক্রান্ত করে শেখ হাসিনার অগ্রগতি ব্যাহত করা যাবে না : মোহাম্মদ নাসিম     আগামীকাল মহান বিজয় দিবস : একটি স্বাধীন ভূখন্ডের নাম জানান দেয়ার দিন     সরকার সশস্ত্র বাহিনীকে একটি আধুনিক-সুদক্ষ বাহিনীতে পরিণত করার লক্ষ্যে কাজ করছে : প্রধানমন্ত্রী     ১৬ ডিসেম্বর বন্ধ থাকবে যেসব সড়ক    

মৌসুমি বায়ু রংপুর- রাজশাহী থেকে বিদায় নিয়েছে

  অক্টোবর ১৩, ২০১৯     ৪৬     ০০:০৩     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু রংপুর ও রাজশাহী বিভাগ হতে বিদায় নিয়েছে।এছাড়া পরবর্তী ৭২ ঘণ্টায় অবশিষ্ট অংশ থেকে মৌসুমি বায়ু বিদায় নিতে পারে। রোববার সকালে আবহাওয়া অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে এ কথা জানায়।

এতে বলা হয়, দক্ষিণ-পশ্চিম মৌসুমীবায়ু রংপুর ও রাজশাহী বিভাগ হতে বিদায় নিয়েছে।বাংলাদেশের অবশিষ্ট অংশ থেকে আগামী তিন দিনের মধ্যে দক্ষিণ-পশ্চিম মৌসুমীবায়ু প্রস্থান করতে পারে। মৌসুমি বায়ু প্রস্থান করায় বাংলাদেশের আবহাওয়াগত অবস্থা অনুকূলে রয়েছে। লঘুচাপের বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

আজ সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, সারাদেশে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

উত্তরণবার্তা/এআর
 



ধোঁয়া ওঠা ভাপা পিঠা

  ডিসেম্বর ১৫, ২০১৯

বিজয়ের রঙে রাঙা রাজধানী

  ডিসেম্বর ১৫, ২০১৯

পুরনো খবর