ডিসেম্বরে হাসিনা-মোদির বৈঠক     স্বল্প সময়ে দেশকে উন্নয়নের নতুন উচ্চতায় নিয়ে গেছেন প্রধানমন্ত্রী : শিল্পমন্ত্রী     জাতির সংকটে-সংগ্রামে-উন্নয়নে-অর্জনে একটিই নাম শেখ হাসিনা : তথ্যমন্ত্রী     শেখ হাসিনা এদেশের মানুষের হৃদয়ের স্পন্দন ও মমতার আধার : ওবায়দুল কাদের     শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন উদযাপিত     করোনায় আরো ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১৪০৭     ছাত্রনেত্রী থেকে ৪ বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার লড়াকু জীবন     শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে প্রশংসিত    

মৌসুমি বায়ু রংপুর- রাজশাহী থেকে বিদায় নিয়েছে

  অক্টোবর ১৩, ২০১৯     ১১০     ০০:০৩     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু রংপুর ও রাজশাহী বিভাগ হতে বিদায় নিয়েছে।এছাড়া পরবর্তী ৭২ ঘণ্টায় অবশিষ্ট অংশ থেকে মৌসুমি বায়ু বিদায় নিতে পারে। রোববার সকালে আবহাওয়া অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে এ কথা জানায়।

এতে বলা হয়, দক্ষিণ-পশ্চিম মৌসুমীবায়ু রংপুর ও রাজশাহী বিভাগ হতে বিদায় নিয়েছে।বাংলাদেশের অবশিষ্ট অংশ থেকে আগামী তিন দিনের মধ্যে দক্ষিণ-পশ্চিম মৌসুমীবায়ু প্রস্থান করতে পারে। মৌসুমি বায়ু প্রস্থান করায় বাংলাদেশের আবহাওয়াগত অবস্থা অনুকূলে রয়েছে। লঘুচাপের বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

আজ সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, সারাদেশে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

উত্তরণবার্তা/এআর
 



ডিসেম্বরে হাসিনা-মোদির বৈঠক

  সেপ্টেম্বর ২৮, ২০২০

পুরনো খবর