মুক্তিযুদ্ধের সময় ভারত পাশে ছিল ভুলিনি: কলকাতায় প্রধানমন্ত্রী     টাইগারদের হতাশার দিনে ৬৮ রানের লিড ভারতের     ট্রুডোকে অভিনন্দন শেখ হাসিনার     শূন্য রানে ফিরলেন বাংলাদেশের ৩ ব্যাটসম্যান     ঘণ্টা বাজিয়ে কলকাতা টেস্ট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     ‘গোলাপি’ টেস্টের উদ্বোধনীতে যা যা থাকছে     ইডেনে আজ গোলাপি টেস্টে ঘণ্টা বাজাবেন প্রধানমন্ত্রী     খেলার মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা    

উন্নয়ন কর্মকান্ডে দিশেহারা হয়ে বিএনপি চক্রান্ত করছে : মোহাম্মদ নাসিম

  অক্টোবর ১৯, ২০১৯     ৪১     ১৭:৫০     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে দিশেহারা হয়ে বিএনপি-জামায়াত জোট সরকারের বিরুদ্ধে দেশে-বিদেশে চক্রান্ত করছে। আজ শনিবার নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত বেশী সফল হবেন, চক্রান্ত তত বেশী গভীর হবে। কারন তাদের পথের কাঁটা শেখ হাসিনা। বিচক্ষণতা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে সক্ষম। তিনি বলেন, শেখ হাসিনার দূরদর্শীতার কারনে বুয়েটের শিক্ষার্থী আবরার হত্যায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা গেছে। বিচারহীনতার সংস্কৃতি থেকে এদেশের মানুষকে তিনি মুক্ত করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ যুদ্ধাপরাধীদের বিচার তিনি নিশ্চিত করেছেন।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দেশের মানুষ আর আন্দোলন চায় না। তাই রাজনীতির ময়দানে ফাঁকা আওয়াজ দিয়ে কোন লাভ হবে না।
বিএনপিকে উদ্দশ্যে করে তিনি বলেন, সরকারকে ধাক্কা দিতে গেলে জনগন আপনাদের ধাক্কা দেবে। বরং নিজেদের ভুল থেকে শিক্ষা নিয়ে আমাদের ভুল জনগনের সামনে তুলে ধরুন, জনগনকে উদ্বুদ্ধ করুন। সামনের নির্বাচনের জন্যে প্রস্তুত হন। মোহাম্মদ নাসিম বলেন, দেশের উন্নয়ন নিশ্চিত করতে আওয়ামী লীগের প্রয়োজন আর, এ জন্যে প্রয়োজন আওয়ামী লীগের শক্তিশালী সাংগঠনিক কাঠামো। তাই আওয়ামী লীগের চলমান তৃণমূল পর্যায়ের সম্মেলনে সকল বিভেদ ভূলে ত্যাগী নেতৃত্ব নির্বাচন করতে হবে। তিনি বলেন, ড. কামাল হোসেনকে বিএনপি’র ভাড়া করা ঠিক হয়নি। জাতীয় নির্বাচন থেকে মাঝপথে পালিয়ে যাওয়াও উচিৎ হয়নি। দেরীতে হলেও তারা তাদের ভুল বুঝতে পেরেছে। সংসদে তাদের নির্বাচিত প্রতিনিধি পাঠিয়েছে।
আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সকল অহংকার পরিহার করে ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা, উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনে ত্যাগী নেতাদের মূল্যায়নের জন্যে অনুরোধ জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, এক্ষেত্রে ভোটের মাধ্যমে মূল্যায়ন করা হলে তা যথাযথ হবে। তাহলে শক্তিশালী সংগঠন গড়ে উঠবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি’র সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য প্রফেসর ড. সাইদুর রহমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এবং নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এইচ এম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্ডু ও প্রফেসর মেরিনা জাহান প্রমুখ বক্তব্য রাখেন।
নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি’র পরিচালনায় বর্ধিত সভায় আওয়ামী লীগের সাতটি উপজেলা কমিটির নেতৃবৃন্দ সাংগঠনকে শক্তিশালী করার পরামর্শ প্রদান করে বক্তব্য রাখেন।

উত্তরণবার্তা/দীিন



ফেন্সিডিলসহ আটক ১

  নভেম্বর ২২, ২০১৯

পুরনো খবর