সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে     করোনায় আরও ৩৩ জনের মৃত‌্যু, শনাক্ত ৩১৬৩     ধরলার পানির তোড়ে কুড়িগ্রামের নতুন নতুন এলাকা প্লাবিত     গাছপাকা আম ২০ টাকা কেজি     মানুষের আয়ু বাড়ানোর ওষুধ আবিষ্কারের পথে বিজ্ঞানীরা     গ্রামের বসের দাম ১৫ লাখ    

জি কে শামীম, খালেদ ভুঁইয়ার বিরুদ্ধে দুদকের পৃথক মামলা

  অক্টোবর ২১, ২০১৯     ১৬৫     ১৯:৫৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে জি কে শামীম ও খালেদ ভুঁইয়ার বিরুদ্ধে পৃথক মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
আজ সোমবার দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলা দু’টি করা হয়।
দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মো. সালাউদ্দিন বাদি হয়ে জি কে শামীম ও তার মায়ের বিরুদ্ধে এ মামলা করেন। প্রায় ২৯৭ কোটি ৯ লাখ টাকা জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে এসএম গোলাম কিবরিয়া শামীম ও তার মা আয়েশা আক্তারের বিরুদ্ধে এ মামলা হয়।
এছাড়া দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম বাদি হয়ে খালেদ ভুঁইয়ার বিরুদ্ধে অপর মামলাটি করেন। এই মামলায় খালেদের বিরুদ্ধে ৫ কোটি ৫৮ লাখ ১৫ হাজার টাকা জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ থাকার অভিযোগ আনা হয়।
সম্প্রতি রাজধানী ঢাকায় শামীম ও খালেদ গ্রেফতার হয়। বর্তমানে তারা কারাগারে আছেন।


উত্তরণবার্তা/দীন



গাছপাকা আম ২০ টাকা কেজি

  জুলাই ১৪, ২০২০     ৫২

গ্রামের বসের দাম ১৫ লাখ

  জুলাই ১৪, ২০২০     ২২

বেগুনি দ্বীপ!

  জুলাই ১৪, ২০২০     ১৮

পুরনো খবর