সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ মন্ত্রীর     মুক্তিযোদ্ধার ভাইবোনরাও সম্মানী পাবেন, বাড়ছে খেতাবপ্রাপ্তদের সম্মানী     বাজারে নতুন পেঁয়াজ, দাম কমছে     প্রধানমন্ত্রীর ৪৮৪ অনুশাসন বাস্তবায়নে বিশেষ উদ্যোগ     দীর্ঘদিন পর খুলতে যাচ্ছে আমিরাতের শ্রমবাজার     চার বছরে দুর্নীতির ২০ কোটি টাকা জব্দ     শুদ্ধি অভিযান সারা দেশে ছড়িয়ে দেয়া হচ্ছে : আইজিপি     শেখ হাসিনার নেতৃত্বে তাক লাগানো উন্নয়ন চলছে : এলজিআরডি মন্ত্রী    

নাফ তীরে ৪ লাখ ইয়াবা ফেলে পালাল মাদক পাচারকারীরা

  অক্টোবর ২৩, ২০১৯     ৩৩     ১৯:০৫     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিজিবির অভিযানকালে কক্সবাজারের টেকনাফে নাফনদীর তীরে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ফেলে পালিয়েছে মাদক পাচারকারীদের একটি চক্র। বুধবার ভোররাতে হ্নীলা ইউনিয়নের দমদমিয়ার কেওরা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ন ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান নাফনদ এলাকা দিয়ে খালাস হচ্ছে- খবর পেয়ে বুধবার ভোররাতে বিজিবির একটি টিম দমদমিয়া হাজির খাল এলাকায় অবস্থান নেয়। এর কিছুক্ষণ পর ৪/৫ জনের একটি মাদকপাচারকারী দলকে নাফনদী সাঁতরে হাজির খাল এলাকায় উত্তরে কেওড়া বাগান এলাকা দিয়ে উঠে যেতে দেখে তারা। বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে অন্ধকারের সুযোগে ইয়াবার প্যাকেট ফেলে দ্রুত পালিয়ে যায় দলটি। পরে ঘটনাস্থলে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১২ কোটি ৯০ লাখ টাকা। সংশ্লিষ্টদের উপস্থিতিতে প্রকাশ্যে এসব ইয়াবা ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

উত্তরণবার্তা/দীন



ঘরে আসছে সোনালি আমন

  নভেম্বর ১৮, ২০১৯

ছোটদের লম্বা চুল

  নভেম্বর ১৮, ২০১৯

১৮ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ১৮, ২০১৯     ২৪

নুসরত জাহান আইসিইউতে

  নভেম্বর ১৮, ২০১৯     ২০

পুরনো খবর