খেলার মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা     ইডেনে থাকবেন প্রধানমন্ত্রী     বঙ্গবন্ধুর নামে হবে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট: ক্রীড়া প্রতিমন্ত্রী     দেশের মানুষ ভালো আছে, এটি অনেকের সহ্য হচ্ছে না : প্রধানমন্ত্রী     রোহিঙ্গা গণহত্যা : আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের নেতৃত্বে সু চি     রাজধানী মার্কেটের আগুন তদন্তে কমিটি     কম্বোডিয়ায় বঙ্গবন্ধুর নামে প্রস্তাবিত সড়ক পরিদর্শনে স্পিকার     শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    

দল কমছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে

  অক্টোবর ২৬, ২০১৯     ৪৪     ২২:৫৭     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ২০১৬ সালে ছিল ৮ দেশ। গত বছর ছিল ৬টি। এবার বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলে দল কমে যাচ্ছে আরো। সম্ভবত চার দল নিয়েই আগামী ১৯ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে জাতির পিতার নামের এই টুর্নামেন্টের ষষ্ঠ আসর।

আজ (শনিবার) বাফুফের নির্বাহী কমিটির সভায় টুর্নামেন্টের সময় পূননির্ধারণ করে ১৯ থেকে ২৯ নভেম্বর করা হয়েছে। আগের তারিখ ছিল ২১ থেকে ৩০ নভেম্বর।

টুর্নামেন্টের বাকি মাত্র ৩ সপ্তাহ; কিন্তু এখনো চূড়ান্ত হয়নি কোন দলগুলো খেলবে। বাফুফে সাধারণ সম্পাদক শনিবার যা জানিয়েছেন তাতে বাংলাদেশ, শ্রীলংকা ও মঙ্গোলিয়ার খেলা নিশ্চিত। কম্বোডিয়া, লাওস ও পূর্ব তিমুরের মধ্যে একটি দল হতে পারে। দুটি হলে টুর্নামেন্টের দল চার থেকে বেড়ে ৫ হতেও পারে।

দল কমে যাওয়ার কারণ, বিশ্বকাপ বাছাইয়ে বিভিন্ন দেশের ব্যস্ততা। এশিয়ার ৪০ দেশ খেলছে কাতার বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে। যে কারণে, দল পেতে হিমশিম খাচ্ছে বাফুফে।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর