ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণের সময় আটক ১০     মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন     ইউনেস্কো সম্মেলনে রোহিঙ্গা ইস্যু: বাংলাদেশ মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত     মিশর-তুরস্ক থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসছে : প্রধানমন্ত্রী     প্রতি উপজেলায় ১০ চিকিৎসক নিয়োগ : ফরহাদ হোসেন     প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন     উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড     জঙ্গিদের কাছে কোরআন-হাদিসের দাওয়াত পৌঁছে দিতে হবে : গৃহায়ণমন্ত্রী    

লিভারপুলের সঙ্গে ব্যবধান কমাল ম্যানসিটি, তবুও

  অক্টোবর ২৭, ২০১৯     ৬০     ১৮:১০     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে ৬ পয়েন্টের ব্যবধান ছিল বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির। ১০ম ম্যাচে এসে সেই ব্যবধান ৩ কমিয়ে আনলো পেপ গার্দিওলার শিষ্যরা। নিজেদের মাঠ ইত্তিহাদ স্টেডিয়ামে আজ অ্যাস্টন ভিলাকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানসিটি।

যদিও ৬ পয়েন্টের এই ব্যবধান তৈরি হতে পারে আবারও। কারণ, ৯ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ২৫। ১০ ম্যাচে সিটির পয়েন্ট ২২। লিভারপুল তাদের ১০ম ম্যাচে নিজেদের মাঠে টটেনহ্যামকে হারাতে পারে, তাহলে ৬ পয়েন্টের ব্যবধান থেকেই যাবে।

ইংলিশ প্রিমিয়ার লিগে ইত্তিহাদ স্টেডিয়ামে আজ অ্যাস্টন ভিলার বিপক্ষে শেষ দিকে এসে ১০ জনের দলে পরিণত হয় ম্যানসিটি। ম্যাচের ৮৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ থেকে বের হতে বাধ্য হন ফার্নান্দিনহো। তবুও, প্রতিপক্ষের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়তে মোটেও কষ্ট হয়নি সিটির।

নিজেদের মাঠে খেলা। পয়েন্ট টেবিলে ১৩ নম্বরে থাকা অ্যাস্টন ভিলার বিপক্ষে জ্বলে উঠবে সিটির ফুটবলাররা, এটাই ছিল স্বাভাবিক। কিন্তু প্রথমার্ধে কোনো গোলই আদায় করতে পারেনি গার্দিওলার শিষ্যরা। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যভাবে।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই জ্বলে উঠে সিটি। যে কারণে দ্বিতীয়ার্ধ শুরুর পরপরই, ম্যাচের ৪৬তম মিনিটেই গোলের দেখা পায় সিটি। রাহিম স্টার্লিংয়ের বাম পায়ের নিখুঁত এক শট থেকে গোলটি পেয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ৬৫ মিনিটে আসে দ্বিতীয় গোল।

ডেভিড সিলভার ডান পায়ের শট জড়িয়ে যায় অ্যাস্টন ভিলার জালে। কেভি ডি ব্রুইনের কাছ থেকে বল পেয়েছিলেন সিলভা। যদিও এই গোল নিয়ে কিছুটা সংশয় ছিল। পরে ভিএআর দেখে রেফারি গোলের বাঁশি বাজান।

৫ মিনিট পর তৃতীয় গোলের দেখা পায় ম্যানসিটি। এবার গোলদাতা জার্মান তারকা ইলকায়ে গুন্ডোগান। তার ডান পায়ের শট জড়িয়ে যায় অ্যাস্টন ভিলার জালে। শেষ পর্যন্ত ৩-০ গোলের ব্যবধান নিয়েই মাঠ ছাড়ে ম্যানসিটি এবং অ্যাস্টন ভিলা।
উত্তরণবার্তা/অআ

 



পুরনো খবর