নেতৃত্ব নিতে আগ্রহী নন সজীব ওয়াজেদ জয়     ছুটির দিনে করমেলায় উৎসবের আমেজ     ঢাকায় ‘মুজিববর্ষ’ উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি     এমপিরা আওয়ামী লীগের উপজেলা কমিটির শীর্ষ পদে থাকতে পারবেন না     প্রধানমন্ত্রী দুবাই যাচ্ছেন কাল     ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণের সময় আটক ১০     মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন     ইউনেস্কো সম্মেলনে রোহিঙ্গা ইস্যু: বাংলাদেশ মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত    

সৌদিতে বিজয় গোল্ড কাপ ফুটবলের ১৬ দল চূড়ান্ত

  অক্টোবর ২৭, ২০১৯     ৯০     ১৮:২২     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সৌদি আরবের রিয়াদে 'আমরা সৌদি আরব প্রবাসী বাংলাদেশি' পেজের আয়োজনে, রিয়াদ-বাংলাদেশ দূতাবাসের সার্বিক সহযোগিতায় প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে বিজয় গোল্ড কাপ। বৃহস্পতিবার এ বিষয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে টুর্নামেন্ট আয়োজক কমিটি।

বৃহস্পতিবার রাতে রিয়াদের স্থানীয় একটি কমিনিউটি সেন্টারে এই আয়োজন করা হয়। আয়োজক কমিটির অন্যতম সদস্য আব্দুল হালিম নিহনের পরিচালনায় এতে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন রিয়াদ-বাংলাদেশ দূতাবাসের প্রেস সচিব ফখরুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন আয়োজক কমিটির পরিচালনা পর্ষদের কাজী হুমাইয়ুন কবির, আসাদউজ্জামান ভূঁইয়া ইলিয়াস, ওমর তালুকদার, রুবেল হোসেন, আব্দুল মতিন মোল্লা, স্পন্সর প্রাণ গ্রুপের রিয়াদ মার্কেটিং ম্যানেজার তন্ময়, ফয়সাল সি সি ক্যামেরার ওনার জি এম ফয়সালসহ টুর্নামেন্টের নিবন্ধিত প্রবাসীদের গঠিত ১৬টি দলের ম্যানেজার ও অধিনায়ক।

এবারের বিজয় গোল্ড কাপে অংশ নিতে যাওয়া দলগুলো হলো- সৌদি প্রবাসী ফুটবল ক্লাব, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখা, প্রবাস বাংলা ফুটবল ক্লাব, প্রিন্ট টুডে ফুটবল ক্লাব, প্রাইড অব বেঙ্গল ফুটবল ক্লাব, সুলমানিয়া লাইন্স ক্লাব, শহীদ সালাম স্পোর্টিং ক্লাব, ফাইটিং স্ট্রাইজার, বাথা প্রবাসী ফুটবল ক্লাব, আল খারিজ ফ্রেন্ডস ক্লাব, ফ্রেন্ডস সার্কেল ফুটবল ক্লাব, ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাব, ইয়াং স্টার ক্লাব আজিজিয়া, ওলাইয়া কম্পিউটার মার্কেট কল্যাণ সমিতি, সিফা কিংস ফুটবল ক্লাব ও ইউনিক স্পোর্টিং ক্লাব।

সংবাদ সম্মেলনের মাধ্যমে আয়োজকরা এই টুর্নামেন্টের নিয়মাবলীসহ নানাদিক তুলে ধরেন। এসময় প্রধান অতিথি রিয়াদ-বাংলাদেশ দূতাবাসের প্রেস সচিব ফখরুল ইসলাম সবাইকে সব ধরণের নিয়ম মেনে সুন্দর একটি টুর্নামেন্ট উপহার দেয়ার অনুরোধ জানান। যাতে করে ভবিষ্যতে এই টুর্নামেন্টের ধারাবাহিকতা অব্যাহত থাকে এবং দূতাবাস থেকে সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন ।

এদিকে বর্তমানে অংশগ্রহণকারী দলগুলো নিয়ে প্রস্তুতি ম্যাচ চললেও আগামী ৭ নভেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ হওয়ার সম্ভাবনার কথা জানান আয়োজকরা।
উত্তরণবার্তা/অআ

 



কাশ্মীরে রোবট সেনা নামাবে ভারত

  নভেম্বর ১৫, ২০১৯     ৫৭

রাতে ব্রাজিল-আর্জেন্টিনা মহারণ

  নভেম্বর ১৫, ২০১৯     ৪২

পুরনো খবর