সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ মন্ত্রীর     মুক্তিযোদ্ধার ভাইবোনরাও সম্মানী পাবেন, বাড়ছে খেতাবপ্রাপ্তদের সম্মানী     বাজারে নতুন পেঁয়াজ, দাম কমছে     প্রধানমন্ত্রীর ৪৮৪ অনুশাসন বাস্তবায়নে বিশেষ উদ্যোগ     দীর্ঘদিন পর খুলতে যাচ্ছে আমিরাতের শ্রমবাজার     চার বছরে দুর্নীতির ২০ কোটি টাকা জব্দ     শুদ্ধি অভিযান সারা দেশে ছড়িয়ে দেয়া হচ্ছে : আইজিপি     শেখ হাসিনার নেতৃত্বে তাক লাগানো উন্নয়ন চলছে : এলজিআরডি মন্ত্রী    

লোকমান ও সেলিমের বিরুদ্ধে দুদকের মামলা

  অক্টোবর ২৭, ২০১৯     ২৬     ১৯:১৬     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক ইনচার্জ ও বিসিবির পরিচালক লোকমান ভূঁইয়া এবং অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
৪ কোটি ৩৪ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে লোকমানের বিরুদ্ধে এবং ১২ কোটি ২৭ লাখ টাকার জ্ঞাত আয় বহিরভূত সম্পদ অর্জনের অভিযোগে সেলিম প্রধানের বিরুদ্ধে আজ রোববার দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়ে মামলা দুটি করা হয়।
দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলাম বাদি হয়ে লোকমানের বিরুদ্ধে এ মামলা করেন । অভিযোগে বলা হয়, লোকমান মোহামেডান ক্লাবের ক্যাসিনোর জন্য ভাড়া বাবদ প্রতি মাসে ২১ লাখ টাকা আদায় করতেন। এ ছাড়া অনুসন্ধানে তার ৪ কোটি ৩৪ লাখ টাকার অবৈধ সম্পদের সন্ধান পাওয়া গেছে। এই সম্পদের বৈধ উৎস না পাওয়ায় তার বিরুদ্ধে মামলা করে দুদক।
দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদি হয়ে অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিমের বিরুদ্ধে অপর মামলাটি করেন। সেলিম তার ব্যবসা প্রতিষ্ঠান জাপান-বাংলাদেশ সিকিউরিটিজ প্রিন্টিং ও অন্যান্য কোম্পানির শেয়ার হোল্ডারের হিসাব আয়কর নথিতে না দেখিয়ে রাজস্ব ফাঁকিসহ অবৈধভাবে ১২ কোটি ২৭ লাখ টাকা অর্জন করেছেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

উত্তরণবার্তা/দীন



ঘরে আসছে সোনালি আমন

  নভেম্বর ১৮, ২০১৯

ছোটদের লম্বা চুল

  নভেম্বর ১৮, ২০১৯

১৮ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ১৮, ২০১৯     ২৪

নুসরত জাহান আইসিইউতে

  নভেম্বর ১৮, ২০১৯     ২০

পুরনো খবর