সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ মন্ত্রীর     মুক্তিযোদ্ধার ভাইবোনরাও সম্মানী পাবেন, বাড়ছে খেতাবপ্রাপ্তদের সম্মানী     বাজারে নতুন পেঁয়াজ, দাম কমছে     প্রধানমন্ত্রীর ৪৮৪ অনুশাসন বাস্তবায়নে বিশেষ উদ্যোগ     দীর্ঘদিন পর খুলতে যাচ্ছে আমিরাতের শ্রমবাজার     চার বছরে দুর্নীতির ২০ কোটি টাকা জব্দ     শুদ্ধি অভিযান সারা দেশে ছড়িয়ে দেয়া হচ্ছে : আইজিপি     শেখ হাসিনার নেতৃত্বে তাক লাগানো উন্নয়ন চলছে : এলজিআরডি মন্ত্রী    

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান, মাদক-ক্যাসিনো সরঞ্জাম উদ্ধার

  অক্টোবর ২৭, ২০১৯     ২৩     ২১:৪৮     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সেখান থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে মিলেছে মি‌নি বা‌র।

রোববার বিকালে গুলশান ২-এর ৫৭ নম্বর রোডে ১১এ নম্বর বাসায় অভিযান চালানো হয়। এ সময় ওই বাড়ি থেকে দুই তত্ত্বাবধায়ক পারভেজ ও নবীনকে আটক করেন অধিদপ্তরের কর্মকর্তারা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খোরশেদ আলম জানান, অভিযান এখনো চলছে। প্রাথমিকভাবে মদ, বিয়ার, সিসা ও ক্যাসিনো সামগ্রী পাওয়া গেছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

গত বছর শেয়ার কেলেঙ্কারির এক মামলায় আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে পুঁজিবাজার বিষয়ক ট্রাইব্যুনাল। তার আগে থেকেই তিনি বিদেশে অবস্থান করছেন।

অলিম্পিক ব্যাটারি, অলিম্পিক ব্রেড ও বিস্কুট, এমবি ফার্মাসিটিউক্যাল, এমবি ফিল্ম ইত্যাদি প্রতিষ্ঠানের মালিক আজিজ মোহাম্মদ ভাই। তবে তিনি চলচ্চিত্র প্রযোজক হিসেবেই বেশি পরিচিত। এছাড়া চিত্রনায়ক সোহেল চৌধুরী ও সালমান শাহ হত্যাকাণ্ডে জড়িত হিসেবে তার নাম এসেছিল।

উত্তরণবার্তা/এআর



ঘরে আসছে সোনালি আমন

  নভেম্বর ১৮, ২০১৯

ছোটদের লম্বা চুল

  নভেম্বর ১৮, ২০১৯

১৮ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ১৮, ২০১৯     ২৪

নুসরত জাহান আইসিইউতে

  নভেম্বর ১৮, ২০১৯     ২০

পুরনো খবর