জাপানে বন্যা-ভূমিধসে নিহত বেড়ে ৫০     মেঘনায় ২ লঞ্চের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা পেলেন সহস্রাধিক যাত্রী     দেশের ১৯ অঞ্চলে আজ ঝড়-বৃষ্টির আভাস     মুন্সিগঞ্জে কমতে শুরু করেছে পদ্মার পানি     বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের     মাশরাফির উদ্যোগে চালু হলো ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা     এক মায়ের কাছ থেকে ১৭ সন্তান করোনা আক্রান্ত     এন্ড্রু কিশোর আর নেই    

মাদক-বিরোধী অভিযান অব্যাহত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর কার্যালয়ের

  অক্টোবর ৩০, ২০১৯     ৭৯     ১৯:৫০     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংক্রান্ত কৌশলগত কমিটির এক সভা আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বৈঠকে মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর অবস্থান ও ‘জিরো টলারেন্স’ নীতি’ তুলে ধরা হয়।
সভায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেশব্যাপী মাদক বিরোধী অভিযান অব্যাহত ও এই সামাজিক ব্যাধির বিরুদ্ধে গণ সচেতনতামূলক প্রচারণা চালাতে নির্দেশনা দেয়া হয়।
সভায় পররাষ্ট্র মন্ত্রণালয়, সমাজ কল্যাণ মন্ত্রণালয়, আইন মন্ত্রণালয় এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিবগণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও কোস্টগার্ডের মহাপরিচালকগণ এবং পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (প্রশাসন) ও অতিরিক্ত আইজিপি (এসবি) উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর