খেলার মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা     ইডেনে থাকবেন প্রধানমন্ত্রী     বঙ্গবন্ধুর নামে হবে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট: ক্রীড়া প্রতিমন্ত্রী     দেশের মানুষ ভালো আছে, এটি অনেকের সহ্য হচ্ছে না : প্রধানমন্ত্রী     রোহিঙ্গা গণহত্যা : আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের নেতৃত্বে সু চি     রাজধানী মার্কেটের আগুন তদন্তে কমিটি     কম্বোডিয়ায় বঙ্গবন্ধুর নামে প্রস্তাবিত সড়ক পরিদর্শনে স্পিকার     শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    

মাদক-বিরোধী অভিযান অব্যাহত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর কার্যালয়ের

  অক্টোবর ৩০, ২০১৯     ২৩     ১৯:৫০     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংক্রান্ত কৌশলগত কমিটির এক সভা আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বৈঠকে মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর অবস্থান ও ‘জিরো টলারেন্স’ নীতি’ তুলে ধরা হয়।
সভায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেশব্যাপী মাদক বিরোধী অভিযান অব্যাহত ও এই সামাজিক ব্যাধির বিরুদ্ধে গণ সচেতনতামূলক প্রচারণা চালাতে নির্দেশনা দেয়া হয়।
সভায় পররাষ্ট্র মন্ত্রণালয়, সমাজ কল্যাণ মন্ত্রণালয়, আইন মন্ত্রণালয় এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিবগণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও কোস্টগার্ডের মহাপরিচালকগণ এবং পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (প্রশাসন) ও অতিরিক্ত আইজিপি (এসবি) উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর