বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা     ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার     ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন     নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় আরো ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত    

রামোস-বেনজেমায় বিধ্বস্ত লেগানেস

  অক্টোবর ৩১, ২০১৯     ৮৫     ১১:২৬     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : দাপুটে জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমিয়েছে রিয়াল মাদ্রিদ। সার্জিও রামোস ও করিম বেনজেমাদের গোলে লেগনেসকে উড়িয়ে দিয়েছে লস ব্লাঙ্কোসরা।

লা লিগার ম্যাচে গতকাল সান্তিয়াগো বার্নাব্যুতে লেগানেসকে স্বাগত জানায় রিয়াল। ঘরের মাঠে টেবিলের তলানীর দিকে থাকা দল লেগানেসকে ৫-০ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। রিয়ালের জয়ে রামোস ও বেনজেমার সঙ্গে একটি করে গোল পেয়েছেন রদ্রিগো, টনি ক্রুস ও লুকা ইয়োভিচ।

ম্যাচের সপ্তম মিনিটে রদ্রিগোর গোলে এগিয়ে যায় রিয়াল। ডান দিক থেকে বেনজেমার বাড়ানো বল গোলমুখে ফাঁকায় পেলেও ঠিকমতো শট নিতে পারেননি রদ্রিগো। তবে বল তার পায়ে লেগে ঠিকানা খুঁজে নেয়। স্প্যানিশ দলটির হয়ে তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এটি দ্বিতীয় গোল।

পরের মিনিটের গোলটিও হয় অনেকটা একইভাবে। বাঁ দিক থেকে বেনজেমার বাড়ানো বল জার্মান মিডফিল্ডার ক্রুসের সাইড ফুটে লেগে ভিতরে ঢোকে। এরপর ম্যাচের ২৪তম মিনিটে রামোসের স্পট কিকে স্কোরলাইন হয় ৩-০। ইডেন হ্যাজার্ড ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পেয়েছিল রিয়াল।

ম্যাচের ৬৯ মিনিটে স্পট কিক থেকে গোলের দেখা পান বেনজেমা। লুকা মদ্রিচ ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। আর যোগ করা সময়ের প্রথম মিনিটে লেগানেসের জালে শেষ গোলটি করেন ইয়োভিচ।

লিগে এ জয়ে ১০ ম্যাচে ছয় জয় ও তিন ড্রয়ে দ্বিতীয় স্থানে ওঠা রিয়ালের পয়েন্ট ২১। আর তালিকার শীর্ষে থাকা মেসি ও সুয়ারেজদের বার্সেলোনার পয়েন্ট ২২।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর