রোহিঙ্গা গণহত্যার বিচারে সহযোগিতা করবে বাংলাদেশ     প্রধানমন্ত্রী দুবাই যাচ্ছেন কাল     ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণের সময় আটক ১০     মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন     ইউনেস্কো সম্মেলনে রোহিঙ্গা ইস্যু: বাংলাদেশ মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত     মিশর-তুরস্ক থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসছে : প্রধানমন্ত্রী     প্রতি উপজেলায় ১০ চিকিৎসক নিয়োগ : ফরহাদ হোসেন     প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন    

কাস্টমস বিল, ২০১৯ এর রিপোর্ট চূড়ান্ত করার সিদ্ধান্ত

  অক্টোবর ৩১, ২০১৯     ৩১     ১৯:৫৩     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক :অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় সংসদে উপস্থাপনের জন্য কাস্টমস বিল, ২০১৯ এর ওপর কমিটির রিপোর্ট চূড়ান্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সংসদ ভবনে আজ কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
কমিটির সদস্য মো. আব্দুস শহীদ, মোস্তাফিজুর রহমান চৌধুরী, কাজী নাবিল আহমেদ, আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী, আহমেদ ফিরোজ কবির এবং রুমানা আলী সভায় অংশগ্রহণ করেন।
কার্যপ্রণালী-বিধির ২৪৬ বিধি অনুযায়ী স্থায়ী কমিটিতে প্রেরিত প্রস্তাবিত কাস্টমস বিল, ২০১৯ এর ওপর বিস্তারিত আলোচনা করা হয়। বিলটি অধিকতর পরীক্ষা-নীরিক্ষার জন্য আইন মন্ত্রীর সঙ্গে পরামর্শ করে কমিাটর সুপারিশ চূড়ান্ত করার সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় জাতীয় রাজস্ব বোর্ডের কার্যক্রম, লক্ষ্য ও চালেঞ্জসমূহের ওপর একটি প্রতিবেদন উপস্থাপন করা হয়। কমিটির সদস্যবৃন্দ এর ওপর বিস্তারিত আলোচনা করেন।
আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব, অর্থ মন্ত্রণালয়ের সচিব, মন্ত্রণালয় ও বিভাগের অতিরিক্ত সচিবগণসহ মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/দীন



কাশ্মীরে রোবট সেনা নামাবে ভারত

  নভেম্বর ১৫, ২০১৯     ২১

পুরনো খবর