ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণের সময় আটক ১০     মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন     ইউনেস্কো সম্মেলনে রোহিঙ্গা ইস্যু: বাংলাদেশ মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত     মিশর-তুরস্ক থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসছে : প্রধানমন্ত্রী     প্রতি উপজেলায় ১০ চিকিৎসক নিয়োগ : ফরহাদ হোসেন     প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন     উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড     জঙ্গিদের কাছে কোরআন-হাদিসের দাওয়াত পৌঁছে দিতে হবে : গৃহায়ণমন্ত্রী    

সমবায় আন্দোলনকে জোরদার করার উপর গুরুত্বারোপ সংস্কৃতি প্রতিমন্ত্রী

  নভেম্বর ০২, ২০১৯     ২১     ১৭:৫২     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ ক্ষুধা দারিদ্রমুক্ত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে সমবায় আন্দোলনকে জোরদার করার ওপর গুরুত্বারোপ করেছেন।
শনিবার ৪৮তম সমবায় দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহ তারেক স্মৃতি মিলনায়তনে সমবায় দিবসের কর্মসূচি উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ গুরুত্বারোপ করেন।
মন্ত্রী বলেন, সমবায়ীদের নীতি ও আদর্শ অনুসরণ করে সমবায়ের নিজেদের আরো আত্মনির্ভরশীল করতে হবে এ কথা উল্লেখ করে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি অর্থনীতি বিকাশে সমবায় আন্দোলনকে জোরদার করার প্রথম পদক্ষেপ নিয়েছিলেন। এ ধারা অব্যাহত রাখতে হবে।
সমবায় বিভাগের যুগ্ম নিবন্ধক ও ময়মনসিংহ বিভাগীয় সমবায় কর্মকর্তা খোরশেদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, জেলা প্রশাসক মো: মিজানুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।
এর আগে মন্ত্রী এ উপলক্ষে অনুষ্ঠিত সমবায় র‌্যালিতে অংশ নেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর