বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক     চাল আমদানির অনুমতি দিলেন প্রধানমন্ত্রী     শেখ কামালের জন্মদিনে শেরপুরে ১০ অসচ্ছল ক্রীড়াবিদকে ডিসির অনুদান     ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে     সমুদ্রবন্দরসমূহে তিন নম্বর সতর্ক সংকেত     স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী     ডিএসসিসি এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান     স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব    

কেরানীগঞ্জে অস্ত্রসহ চার ছিনতাইকারী গ্রেপ্তার

  নভেম্বর ০২, ২০১৯     ৮৮     ২৩:৫৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ থেকে অস্ত্রসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

শনিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ জানিয়েছে, শুক্রবার রাতে মো. শামীম (২৬), নূর মোহাম্মদ (২৮), মো. রিপন (২০) ও মো. শাওন আহম্মেদকে (২০) গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি তলোয়ার, দুটি চাইনিজ কুড়াল, দুটি চাকু, একটি টেঁটা, পাঁচটি মোবাইল ফোন ও ৮০০ টাকা উদ্ধার জব্দ করা হয়।

র‌্যাব-১০ এর মিডিয়া সেলের উপ-সহকারী পরিচালক নূর ইসলাম জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে ঢাকা ও আশপাশে এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতি করছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর