ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে বৃহস্পতিবার     ১৭ ডিসেম্বর পর্যন্ত হজের প্রাক নিবন্ধন স্থগিত     এসএ গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা     পেঁয়াজ-লবণ-চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই : ওবায়দুল কাদের     সামাজিক সূচকে আমরা ভারতের চেয়েও এগিয়ে     মিসর থেকে বিমানে করে পেঁয়াজ আসছে আজ     মেসির শেষ মুহূর্তের গোলে পরাজয় এড়াল আর্জেন্টিনা     পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ    

ব্যবসায়ী হত্যায় তিনজনের যাবজ্জীবন

  নভেম্বর ০৪, ২০১৯     ২৫     ১২:০২     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথ উপজেলার ব্যবসায়ী ফুল মিয়া হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।  

একই সাথে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের দণ্ডাদেশও দেয়া হয়েছে।  

রোববার বিকেলে সিলেটের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক আমিরুল ইসলাম এ রায় দেন। আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য দুদু মিয়া (৫০), উপজেলার মুছেধর গ্রামের তেরা মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (৩৬) ও সুনামগঞ্জের চণ্ডিপুর গ্রামের জগত চন্দ্র দাসের ছেলে জয়ন্ত দাস (৩৫)।

২০১২ সালের ২৭ জানুয়ারি ব্যবসায়ী ফুল মিয়াকে তার দোকানে হত্যা করা হয়। তিনি বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়নের মুছেধর গ্রামের মাসুক মিয়ার ছেলে। এ ঘটনার পর তার পিতা বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।
 
উত্তরণবার্তা/এআর



পুরনো খবর