মুক্তিযুদ্ধের সময় ভারত পাশে ছিল ভুলিনি: কলকাতায় প্রধানমন্ত্রী     টাইগারদের হতাশার দিনে ৬৮ রানের লিড ভারতের     ট্রুডোকে অভিনন্দন শেখ হাসিনার     শূন্য রানে ফিরলেন বাংলাদেশের ৩ ব্যাটসম্যান     ঘণ্টা বাজিয়ে কলকাতা টেস্ট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     ‘গোলাপি’ টেস্টের উদ্বোধনীতে যা যা থাকছে     ইডেনে আজ গোলাপি টেস্টে ঘণ্টা বাজাবেন প্রধানমন্ত্রী     খেলার মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা    

শিশু পরিবারের সদস্যদের ল্যাপটপ উপহার দিলেন প্রধানমন্ত্রী

  নভেম্বর ০৫, ২০১৯     ২৬     ০০:৩৪     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : সরকারি শিশু পরিবারের (ঢাকা) সদস্যদের ১০টি ল্যাপটপ ও ২০টি সেলাই মেশিন উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার রাতে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে তাদের হাতে এ উপহার সামগ্রী তুলে দেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে এ উপহার দেয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি শিশু পরিবারের সদস্যের উপহার দেয়ার পর তাদের সঙ্গে ফটোসেশনে অংশ নেন
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে তেঁজগাও শহীদ মনু মিয়া স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী বৃষ্টি আকতার সৃষ্টি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দেয়।

প্রধানমন্ত্রী শিশুদের জড়িয়ে ধরে স্নেহের পরশ বুলিয়ে দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ও শিশুকল্যাণ প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেসা ইন্দিরা, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং মহিলা ও শিশুকল্যাণ মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার।

উত্তরণবার্তা/এআর



ফেন্সিডিলসহ আটক ১

  নভেম্বর ২২, ২০১৯

পুরনো খবর