বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক     চাল আমদানির অনুমতি দিলেন প্রধানমন্ত্রী     শেখ কামালের জন্মদিনে শেরপুরে ১০ অসচ্ছল ক্রীড়াবিদকে ডিসির অনুদান     ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে     সমুদ্রবন্দরসমূহে তিন নম্বর সতর্ক সংকেত     স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী     ডিএসসিসি এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান     স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব    

রাজধানীতে ডিবির হাতে অস্ত্র ব্যবসায়ী আটক

  নভেম্বর ০৫, ২০১৯     ৭৫     ১১:৪২     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর মিরপুরে চারটি আগ্নেয়াস্ত্রসহ এক অস্ত্র ব্যবসায়ী ডিবির হাতে আটক হয়েছে । গতকাল সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তাৎক্ষণিকভাবে ওই অস্ত্র ব্যবসায়ীর নাম জানা যায়নি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিএমপি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার  রাতে মিরপুর থেকে আটক করা হয় ওই অস্ত্র ব্যবসায়ীকে। তিনি  দীর্ঘদিন ধরে অবৈধভাবে অস্ত্র সরবরাহ ও ব্যবসা করতেন। আটকের সময় তার কাছ থেকে চারটি আগ্নেয়াস্ত্র ও ১৭টি অ্যামুনেশন্স জব্দ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানানো হয়েছে ডিএমপির পক্ষ থেকে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর