সরকারের উন্নয়নচিত্র বই আকারে ছড়িয়ে যাবে হাতে হাতে     হাজারীবাগে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত     দেশে চাহিদার চেয়ে ২ লাখ ২৪ হাজার টন লবণ বেশি     দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে বৃহস্পতিবার     ১৭ ডিসেম্বর পর্যন্ত হজের প্রাক নিবন্ধন স্থগিত     এসএ গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা     মিসর থেকে বিমানে করে পেঁয়াজ আসছে আজ    

তাদের দায়িত্বহীনতা আমাকে অবাক করেছে

  নভেম্বর ০৫, ২০১৯     ২৭     ১২:০৯     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : কাজের কারণে বা ছুটি কাটাতে দেশের বাইরে প্রায় যান তারকারা। আর এই যাত্রার সময় বিভিন্ন সময় বিব্রতকর অবস্থায় পড়তে হয়। কখনো ভক্তদের কারণে আবার কখনো এয়ারপোর্টের সংশ্লিষ্টদের কারণে।

সম্প্রতি এমনই এক ঘটনার মুখোমুখি হলেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। কিছুদিন আগে ভারতে ইন্ডিগো এয়ারলাইন্সে ভ্রমণ করেন তিনি। সেখানে বিমান কর্মীদের অবহেলার কারণে ভেঙে গেছে তার শখের লাগেজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও শেয়ার করেছেন ৩২ বছর বয়সী এই বলিউড তারকা। লাগেজের দুটি হাতল এবং একটি চাকা ভেঙে গিয়েছে তার ‘আনব্রেকেবল’ লাগেজের। হায়দ্রাবাদ থেকে মুম্বাই ফেরার পথে এই অবস্থার শিকার হোন তিনি।

সোনাক্ষী বলেন, ‘আমার ব্যবহারের জিনিসের প্রতি সবসময় অন্যরকম এক মায়া কাজ করে। এটি এমন নয় যে অনেক দামি কিছু। সেটি হলেও সমস্যা না। কিন্তু জিনিসটি আমার ব্যবহারের। তাদের দায়িত্বহীনতা আমাকে অবাক করেছে।’

উল্লেখ্য, সোনাক্ষীকে শেষবার ‘লাল কাপ্তান’ সিনেমায় দেখা যায়। তার ভক্তরা এখন অপেক্ষায় আছে। সালমান খানের বিপরীতে তাকে ‘দাবাং থ্রি’ সিনেমায় দেখতে।

উত্তরণবার্তা/এআর



রাতের স্বাস্থ্যকর খাবার

  নভেম্বর ২০, ২০১৯     ১৪৯

২০ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ২০, ২০১৯     ৫১

রাজধানী সুপার মার্কেটে আগুন

  নভেম্বর ২০, ২০১৯     ২৯

আড্ডার সাথে বারবিকিউ

  নভেম্বর ২০, ২০১৯     ২৭

কলকাতা টেস্টে থাকছেন মাশরাফিও

  নভেম্বর ২০, ২০১৯     ২৪

পুরনো খবর