বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক     চাল আমদানির অনুমতি দিলেন প্রধানমন্ত্রী     শেখ কামালের জন্মদিনে শেরপুরে ১০ অসচ্ছল ক্রীড়াবিদকে ডিসির অনুদান     ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে     সমুদ্রবন্দরসমূহে তিন নম্বর সতর্ক সংকেত     স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী     ডিএসসিসি এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান     স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব    

তাদের দায়িত্বহীনতা আমাকে অবাক করেছে

  নভেম্বর ০৫, ২০১৯     ৭০     ১২:০৯     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : কাজের কারণে বা ছুটি কাটাতে দেশের বাইরে প্রায় যান তারকারা। আর এই যাত্রার সময় বিভিন্ন সময় বিব্রতকর অবস্থায় পড়তে হয়। কখনো ভক্তদের কারণে আবার কখনো এয়ারপোর্টের সংশ্লিষ্টদের কারণে।

সম্প্রতি এমনই এক ঘটনার মুখোমুখি হলেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। কিছুদিন আগে ভারতে ইন্ডিগো এয়ারলাইন্সে ভ্রমণ করেন তিনি। সেখানে বিমান কর্মীদের অবহেলার কারণে ভেঙে গেছে তার শখের লাগেজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও শেয়ার করেছেন ৩২ বছর বয়সী এই বলিউড তারকা। লাগেজের দুটি হাতল এবং একটি চাকা ভেঙে গিয়েছে তার ‘আনব্রেকেবল’ লাগেজের। হায়দ্রাবাদ থেকে মুম্বাই ফেরার পথে এই অবস্থার শিকার হোন তিনি।

সোনাক্ষী বলেন, ‘আমার ব্যবহারের জিনিসের প্রতি সবসময় অন্যরকম এক মায়া কাজ করে। এটি এমন নয় যে অনেক দামি কিছু। সেটি হলেও সমস্যা না। কিন্তু জিনিসটি আমার ব্যবহারের। তাদের দায়িত্বহীনতা আমাকে অবাক করেছে।’

উল্লেখ্য, সোনাক্ষীকে শেষবার ‘লাল কাপ্তান’ সিনেমায় দেখা যায়। তার ভক্তরা এখন অপেক্ষায় আছে। সালমান খানের বিপরীতে তাকে ‘দাবাং থ্রি’ সিনেমায় দেখতে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর