মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় ১৪ দল     আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     অ্যাপে এডিস মশার প্রজননস্থলের ডাটাবেস সংরক্ষণ করবে ডিএনসিসি     দুর্নীতির বিরুদ্ধে তদন্ত অব্যাহত থাকবে : দুদক চেয়ারম্যান     করোনা মোকাবিলায় সরকারের ত্রাণ সহায়তা অব্যাহত     জাতিসংঘের পাবলিক সার্ভিস অ্যাওয়ার্ড পেল ভূমি মন্ত্রণালয়     করোনা কেড়ে নিল আরও ৩০ প্রাণ, শনাক্ত ২৮২৮     হাঁড়িভাঙা আমের বাগান সবার নজর কাড়ছে    

কোনো হত্যাকারীই রেহাই পাবে না: মোহাম্মদ নাসিম

  নভেম্বর ০৬, ২০১৯     ৬৮     ২৩:৪০     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে কোনো হত্যাকারী রেহাই পাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

বুধবার সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে আওয়ামী লীগ নেতা বকুল মেম্বার হত্যার বিচার ও ফাঁসির দাবিতে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

ফেনীর নুসরাত হত্যাকাণ্ডের বিচারের কথা উল্লেখ করে নাসিম বলেন, সাম্প্রতিক সময়ে সংঘটিত সব হত্যাকাণ্ডের বিচার হয়েছে। বকুল মেম্বার হত্যাকাণ্ডের বিচারও হবে। প্রকৃত খুনিকে চিহ্নিত করে দ্রুত বিচার আইনে বিচার করা হবে।

এর আগে তিনি দত্তবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে বকুল মেম্বারের কবর জিয়ারত করেন এবং তার বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে দেখা করে স্বান্তনা দেন।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর