ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণের সময় আটক ১০     মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন     ইউনেস্কো সম্মেলনে রোহিঙ্গা ইস্যু: বাংলাদেশ মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত     মিশর-তুরস্ক থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসছে : প্রধানমন্ত্রী     প্রতি উপজেলায় ১০ চিকিৎসক নিয়োগ : ফরহাদ হোসেন     প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন     উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড     জঙ্গিদের কাছে কোরআন-হাদিসের দাওয়াত পৌঁছে দিতে হবে : গৃহায়ণমন্ত্রী    

উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি, খেলা দেখতে এসে বিপাকে আফগান সমর্থক

  নভেম্বর ০৭, ২০১৯     ১৯     ২১:৩৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : লম্বা হতে কে না চায়! তবে অনেকের কাছে যা আরাধ্য, কারও কাছে সেটা বিড়ম্বনাও হতে পারে। যদি উচ্চতাটা স্বাভাবিক অবস্থা ছাড়িয়ে যায়। যেমন বিপদে পড়লেন আফগানিস্তানের ক্রিকেট সমর্থক শের খান।

আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজ দেখতে সেই কাবুল থেকে লখনৌ এসেছেন শের খান। কিন্তু ভারতে এসে পড়েছেন মহাবিপাকে। তার বিপদের কারণ-অস্বাভাবিক উচ্চতা।

আফগান এই সমর্থকের উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি। এই উচ্চতার কারণে স্টেডিয়ামে তার বসতেও সমস্যা হচ্ছে। সবচেয়ে বড় সমস্যায় পড়েছেন, থাকার জায়গা নিয়ে। অস্বাভাবিক উচ্চতার জন্য লখনৌতে কোথাও থাকার ব্যবস্থা করতে পারছেন না শের খান।
শহরের কোনো হোটেলে তার থাকার মতো রুমের ব্যবস্থা হয়নি। ফলে বাধ্য হয়েই স্থানীয় পুলিশের কাছে সাহায্যের জন্য আবেদন করেছেন শের খান। পরে পুলিশই তাকে থাকার মতো জায়গা বের করে দিয়েছে।

লখনৌয়ের শ্রী অটল বিহারী বাজপেয়ী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এখন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে আফগানিস্তান। বুধবার সিরিজের প্রথম ওয়ানডেতে ৭ উইকেটের বড় ব্যবধানে আফগানদের হারিয়েছে ক্যারিবীয়রা।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর