করোনা মোকাবেলায় দেশকে তিন ভাগে ভাগ করা হবে     ঘূর্ণিঝড় নিসর্গ: আঘাত হানবে ভারতে     বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ     ‘পরিবর্তিত পরিস্থিতিতে প্রযুক্তি ব্যবহারের বিকল্প নেই’     সারি সারি লাশ মুম্বাইয়ের হাসপাতালে, আতঙ্কে নিচ্ছে না স্বজনরা!     খাদ্য উৎপাদনের বর্তমান ধারা জোরদার করতে সব ধরনের প্রচেষ্টা চলছে : কৃষিমন্ত্রী     মশক নিয়ন্ত্রণের পুরো কার্যক্রম ঢেলে সাজানো হবে : মেয়র তাপস     করোনা মোকাবেলায় সোয়া ৬ কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ    

উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি, খেলা দেখতে এসে বিপাকে আফগান সমর্থক

  নভেম্বর ০৭, ২০১৯     ৮১     ২১:৩৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : লম্বা হতে কে না চায়! তবে অনেকের কাছে যা আরাধ্য, কারও কাছে সেটা বিড়ম্বনাও হতে পারে। যদি উচ্চতাটা স্বাভাবিক অবস্থা ছাড়িয়ে যায়। যেমন বিপদে পড়লেন আফগানিস্তানের ক্রিকেট সমর্থক শের খান।

আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজ দেখতে সেই কাবুল থেকে লখনৌ এসেছেন শের খান। কিন্তু ভারতে এসে পড়েছেন মহাবিপাকে। তার বিপদের কারণ-অস্বাভাবিক উচ্চতা।

আফগান এই সমর্থকের উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি। এই উচ্চতার কারণে স্টেডিয়ামে তার বসতেও সমস্যা হচ্ছে। সবচেয়ে বড় সমস্যায় পড়েছেন, থাকার জায়গা নিয়ে। অস্বাভাবিক উচ্চতার জন্য লখনৌতে কোথাও থাকার ব্যবস্থা করতে পারছেন না শের খান।
শহরের কোনো হোটেলে তার থাকার মতো রুমের ব্যবস্থা হয়নি। ফলে বাধ্য হয়েই স্থানীয় পুলিশের কাছে সাহায্যের জন্য আবেদন করেছেন শের খান। পরে পুলিশই তাকে থাকার মতো জায়গা বের করে দিয়েছে।

লখনৌয়ের শ্রী অটল বিহারী বাজপেয়ী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এখন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে আফগানিস্তান। বুধবার সিরিজের প্রথম ওয়ানডেতে ৭ উইকেটের বড় ব্যবধানে আফগানদের হারিয়েছে ক্যারিবীয়রা।
উত্তরণবার্তা/অআ



১ জুন: হাসতে নেই মানা

  জুন ০১, ২০২০     ২২০

ক্রিকেট রেকর্ড থেকে

  জুন ০১, ২০২০     ২৬

পুরনো খবর