ট্রেন দুর্ঘটনায় আহতদের শয্যা পাশে রেলমন্ত্রী     বৃহস্পতিবার সারাদেশে কর মেলা শুরু     স্পিকারের সাথে আইসিআরসি প্রতিনিধিদলের সাক্ষাৎ     প্রধানমন্ত্রী আগামীকাল সাতটি বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন     রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে নেপালে লাল গালিচা সংবর্ধনা     কৃষিনির্ভরতা কমাতে শিল্পায়নে প্রধানমন্ত্রীর গুরুত্ব     চারদিনের সরকারি সফরে নেপালের উদ্দেশে রাষ্ট্রপতির ঢাকা ত্যাগ     রেল দুর্ঘটনায় নিহতদের পরিবার পাবে সোয়া ১ লাখ টাকা    

উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি, খেলা দেখতে এসে বিপাকে আফগান সমর্থক

  নভেম্বর ০৭, ২০১৯     ১৪     ২১:৩৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : লম্বা হতে কে না চায়! তবে অনেকের কাছে যা আরাধ্য, কারও কাছে সেটা বিড়ম্বনাও হতে পারে। যদি উচ্চতাটা স্বাভাবিক অবস্থা ছাড়িয়ে যায়। যেমন বিপদে পড়লেন আফগানিস্তানের ক্রিকেট সমর্থক শের খান।

আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজ দেখতে সেই কাবুল থেকে লখনৌ এসেছেন শের খান। কিন্তু ভারতে এসে পড়েছেন মহাবিপাকে। তার বিপদের কারণ-অস্বাভাবিক উচ্চতা।

আফগান এই সমর্থকের উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি। এই উচ্চতার কারণে স্টেডিয়ামে তার বসতেও সমস্যা হচ্ছে। সবচেয়ে বড় সমস্যায় পড়েছেন, থাকার জায়গা নিয়ে। অস্বাভাবিক উচ্চতার জন্য লখনৌতে কোথাও থাকার ব্যবস্থা করতে পারছেন না শের খান।
শহরের কোনো হোটেলে তার থাকার মতো রুমের ব্যবস্থা হয়নি। ফলে বাধ্য হয়েই স্থানীয় পুলিশের কাছে সাহায্যের জন্য আবেদন করেছেন শের খান। পরে পুলিশই তাকে থাকার মতো জায়গা বের করে দিয়েছে।

লখনৌয়ের শ্রী অটল বিহারী বাজপেয়ী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এখন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে আফগানিস্তান। বুধবার সিরিজের প্রথম ওয়ানডেতে ৭ উইকেটের বড় ব্যবধানে আফগানদের হারিয়েছে ক্যারিবীয়রা।
উত্তরণবার্তা/অআ



হাড়ের শক্তি বাড়াবে যেসব খাবার

  নভেম্বর ১২, ২০১৯     ৫৬৭

শাইল সিন্দুর খালে মাছ ধরার উৎসব

  নভেম্বর ১২, ২০১৯     ১৮

পুরনো খবর