প্রাইজবন্ডের ড্র : প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৯৬২৩০৭     করোনা রোগীর নমুনা সংগ্রহে বিশ্বের প্রথম রোবট     কক্সবাজার পৌর এলাকা রেড জোন ঘোষণা     ২১ জুন বলয়গ্রাস সূর্যগ্রহণ     যুগ্ম-সচিব পদে ১২৩ উপ‌স‌চিবের পদোন্নতি     মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় ১৪ দল     আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     অ্যাপে এডিস মশার প্রজননস্থলের ডাটাবেস সংরক্ষণ করবে ডিএনসিসি    

বাংলাদেশি কর্মী নিয়োগে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা

  নভেম্বর ০৮, ২০১৯     ৬৪     ০০:১১     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। বৃহস্পতিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে মাহাথিরের কার্যালয়ে এই সাক্ষাৎ হয়।

সাক্ষাতকালে মন্ত্রী মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর কাছে বাংলাদেশর প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। এ সময় মন্ত্রী ভ্রাতৃপ্রতিম দু’দেশের মধুর সম্পর্কের কথা উল্লেখ করে বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের সঙ্গে থাকায় মাহাথিরকে ধন্যবাদ জানান। বাংলাদেশের বর্তমান শ্রমবাজারের বিষয়ে তাকে বিস্তারিত ধারণাও প্রদান করা হয়।

এছাড়া মন্ত্রী ইমরান আহমদ মালয়েশিয়ার শ্রমবাজারে বাংলাদেশের কর্মীদের নিয়োগের বিষয়ে ফলপ্রসূ আলোচনা করেন। বাংলাদেশি কর্মীদের বিভিন্ন খাতে নিয়োগের বিষয়ে সহযোগিতার জন্য মালয়েশিয়ার প্রধানমন্ত্রীকে আহবান জানান।

সাক্ষাতকালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা এবং মালয়েশিয়ার সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর