ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণের সময় আটক ১০     মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন     ইউনেস্কো সম্মেলনে রোহিঙ্গা ইস্যু: বাংলাদেশ মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত     মিশর-তুরস্ক থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসছে : প্রধানমন্ত্রী     প্রতি উপজেলায় ১০ চিকিৎসক নিয়োগ : ফরহাদ হোসেন     প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন     উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড     জঙ্গিদের কাছে কোরআন-হাদিসের দাওয়াত পৌঁছে দিতে হবে : গৃহায়ণমন্ত্রী    

ইংল্যান্ড টেস্ট দলে যুক্ত হলেন বেয়ারস্টো

  নভেম্বর ০৮, ২০১৯     ২৩     ১২:১৫     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ড দলে যুক্ত করা হয়েছে জনি বেয়ারস্টোকে। চোট পাওয়া জো ডেনলির বিকল্প হিসেবে তিনি দলে ডাক পেয়েছেন।

বেয়ারস্টো বর্তমানে ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলের সঙ্গে নিউজিল্যান্ডেই আছেন। যেখানে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে ইংলিশরা। বেয়ারস্টো প্রথম দুই ম্যাচে খেললেও তৃতীয় ম্যাচে বাদ পড়েন। সিরিজ শেষে দুটি প্রস্তুতি ম্যাচের জন্য তিনি টেস্ট দলের সঙ্গে নিউজিল্যান্ডে থাকবেন।

গোড়ালির চোটে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে পড়েন ডেনলি। মঙ্গলবার লাল বলের প্রথম প্রস্তুতি ম্যাচে তিনি খেলতে পারবেন না। চোট থেকে সেরে উঠে দ্বিতীয় তিন দিনের প্রস্তুতি ম্যাচে খেলবেন বলে আশা করা হচ্ছে।

অ্যাশেজে বাজে পারফরম্যান্সের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টের জন্য আগে ঘোষিত দল থেকে বাদ পড়েন বেয়ারস্টো। অ্যাশেজে তার ব্যাটিং গড় ছিল মাত্র ২৩.৭৭।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর