মাস্ক দুর্নীতি: জেএমআই গ্রুপের এমডিকে জিজ্ঞাসাবাদ করছে দুদক     যেসব নতুন নিয়মে আজ মাঠে ফিরছে ক্রিকেট     ডব্লিওএইচও থেকে যুক্তরাষ্ট্র’র আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার কার্যক্রম শুরু     সংসদে বাংলাদেশ ব্যাংক (সংশোধন) বিল, ২০২০ উত্থাপন     যুগে যুগে সংকটকালে তরুণরাই দেশের জন্য গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছে     জাপানে বন্যা-ভূমিধসে মৃত্যু বেড়ে ৫৩     ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের রূপকার সজীব ওয়াজেদ জয়     ইতালিতে বাংলাদেশ থেকে সব ফ্লাইট স্থগিত    

তাদের ‘গিনিপিগ’

  নভেম্বর ০৮, ২০১৯     ৭২     ১২:২৭     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : সবুজ ও বাদশা দুই বন্ধু। একটি ট্যুর কোম্পানির সঙ্গে যুক্ত হয়ে নেপাল ঘুরতে যায় তারা। একজন গাইড তাদেরকে বিভিন্ন জায়গা ঘুরিয়ে দেখাবে বলে চুক্তি হয়। দুই বন্ধু পাহাড়ে হাঁটছিল, হঠাৎ একটি কষ্টি পাথরের মূর্তিতে তাদের পা আটকে যায়। যা অতি মূল্যবান। কিন্তু এই মূর্তি কী করবে তা ভেবে পায় না দুই বন্ধু।

অগত্যা পরামর্শের জন্য উপস্থিত হয় গাইড রাহুলের সামনে। রাহুলও মূর্তিটি দেখে চিনে ফেলে। সে পরামর্শ দেয়, মূর্তিটি যেন নেপালেই বিক্রি করে যায় তারা। আর এই কাজে তাদের সহযোগিতা করবে রাহুল। কিন্তু তাকে বিক্রিত মূল্যের ২৫ ভাগ দিতে হবে। একান-ওকান করতে করতে দলের নারী সদস্য অবন্তীও বিষয়টি জেনে যায়। সেও মূর্তিটি হজম করতে চায়। তারপর ঘটতে থাকে নানা ঘটনা।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘গিনিপিগ’। অঞ্জন আইচের রচনায় এটি পরিচালনা করেছেন দীপু হাজরা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—আখম হাসান, নাজিয়া হক অর্ষা, তারিক স্বপন, সুজাত শিমুল, সূচনা আজাদ ও অঞ্জন আইচ।

আগামীকাল শনিবার রাত ৮টা ৩০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙায় প্রচার হবে টেলিফিল্মটি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর