প্রাইজবন্ডের ড্র : প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৯৬২৩০৭     করোনা রোগীর নমুনা সংগ্রহে বিশ্বের প্রথম রোবট     কক্সবাজার পৌর এলাকা রেড জোন ঘোষণা     ২১ জুন বলয়গ্রাস সূর্যগ্রহণ     যুগ্ম-সচিব পদে ১২৩ উপ‌স‌চিবের পদোন্নতি     মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় ১৪ দল     আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     অ্যাপে এডিস মশার প্রজননস্থলের ডাটাবেস সংরক্ষণ করবে ডিএনসিসি    

এসপি হারুনের অভিযোগের তদন্ত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

  নভেম্বর ০৮, ২০১৯     ৬০     ১২:৩৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার করা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদের বিষয়ে শিগগিরই তদন্ত শুরু করা হবে। বৃহস্পতিবার সচিবালয়ে আইনশৃঙ্খলা-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসপি হারুণকে নিয়ে সাংবাদিকদের প্রশ্ন ছিল- ব্যবসায়ীর পরিবারকে রাতে তুলে এনে তিনি চাঁদা দাবি করেছেন, তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। এর জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেন, তিনি উঠিয়ে নিয়ে গেছেন কী না সে বিষয়ে তদন্তের প্রয়োজন রয়েছে। তদন্তের পরেই বিষয়টি পরিষ্কার করে বলা যাবে। বিষয়টি প্রশাসনিক বিষয় বলেও উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী।

উল্লেখ্য, চাঁদা না দেয়ায় নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে শওকত আজিজ রাসেলের স্ত্রী ও পুত্রকে তুলে আনেন। এরপর তার ব্যক্তিগত গাড়ি জব্দ করে মাদক উদ্ধারের নাটক সাজান এসপি হারুন। পরে গত ৩ নভেম্বর পুলিশ অধিদফতরে পুলিশ সুপার (টিআর) পদে বদলি করা হয়।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর