প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা     ভিডিও কনফারেন্সে ১৮ বিচারপতির শপথ আজ     প্রথমবারের মতো একই মাসে চন্দ্র ও সূর্যগ্রহণ     বিশ্বে করোনায় আক্রান্ত ৬০ লাখ ছাড়ালো     ডব্লিউএইচও’র সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ট্রাম্প     পদ্মাসেতুর সাড়ে ৪ হাজার মিটার দৃশ‌্যমান হবে আজ     লঞ্চের ভাড়া বাড়ছে না এখনই     বহিষ্কারাদেশ চ্যালেঞ্জ করবেন মাহাথির    

ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে বাগেরহাটে বৃষ্টি

  নভেম্বর ০৮, ২০১৯     ৬১     ১৩:১৩     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়েছে বাগেরহাটের উপকূলজুড়ে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে জেলার বিভিন্ন উপজেলায় এ বৃষ্টি শুরু হয়। এদিকে ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় বেলা ১১টার দিকে জরুরি সভা আহ্বান করেছে জেলা প্রশাসন বাগেরহাট।

আবহাওয়া অধিদপ্তর থেকে মোংলাসহ দেশের সমুদ্র বন্দরগুলোকে তিন নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এছাড়া বঙ্গোপসাগরে অবস্থানরত নৌযানগুলোকে গভীর সাগরে না গিয়ে উপকূলের কাছাকাছি থাকতে বলা হয়েছে।

বাগেরহাট জেলা প্রশাসক (ডিসি) মামুনুর রশীদ বলেন, ঘূর্ণিঝড় বুলবুল’র বিষয়ে সব সরকারি কর্মকর্তাদের সতর্ক থাকতে বলা হয়েছে। বেলা ১১টার দিকে জরুরি সভা ডাকা হয়েছে। ঘূর্ণিঝড় বুলবুল’র ক্ষতি মোকাবিলায় আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর