প্রথমবারের মতো একই মাসে চন্দ্র ও সূর্যগ্রহণ     বিশ্বে করোনায় আক্রান্ত ৬০ লাখ ছাড়ালো     ডব্লিউএইচও’র সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ট্রাম্প     পদ্মাসেতুর সাড়ে ৪ হাজার মিটার দৃশ‌্যমান হবে আজ     লঞ্চের ভাড়া বাড়ছে না এখনই     বহিষ্কারাদেশ চ্যালেঞ্জ করবেন মাহাথির     বাস চলবে ১ জুন থেকে, খালি রাখতে হবে অর্ধেক আসন     স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারপতি    

চন্দ্রিমা উদ্যানের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়ি দুর্ঘটনায়

  নভেম্বর ০৮, ২০১৯     ৭৭     ১৩:৩১     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর চন্দ্রিমা উদ্যানের সামনে ও সংসদ ভবনের পেছনের সড়কে পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দুই পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০ টার দিকেওই সড়ক দিয়ে চলাচলরত অবস্থায় রামপুরা মডেল থানার  একটি ও পিকআপ ভ্যান  নিয়ন্ত্রণ হারিয়ে ওয়াকওয়েতে উঠে যায়। এসময় ওয়াকওয়েতে থাকা লোহার পিলারের সাথে ধাক্কা খেয়ে গাড়ির সামনের অংশকে ভেদ করে অনেকটাই ঢুকে যায়।

আহতদের রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর এপিবিএন ও শেরেবাংলা নগর থানার তত্ত্বাবধায়নে সোয়া ১১ টার দিকে গাড়িটি র‍্যাকারের মাধ্যেমে পিকআপ ভ্যান  সরিয়ে ফেলার ব্যবস্থা করা হয়।

পুলিশের ভাষ্য মতে, হঠাৎ করা ইউটার্ন নেয়া মোটর সাইকেলকে সেভ করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়িটি পিলারের সাথে সজোরে ধাক্কা খায়।

রাস্তার একপাশে এই দুর্ঘটনা ঘটায় যান চলাচলে কোনও বিঘ্ন হয়নি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর