বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা     ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার     ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন     নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় আরো ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত    

শাহজালাল বিমানবন্দরে আড়াই কেজি সোনাসহ ৩ যাত্রী আটক

  নভেম্বর ০৯, ২০১৯     ৬০     ০১:৩৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ কেজি ৫৬০ গ্রাম স্বর্ণ, ১০ পিস দামী মোবাইল ফোনসহ তিন বিমান যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম। আটকদের মধ্যে দুইজন নারী।

ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানিয়েছেন, শুক্রবার বেলা ১১টার দিকে বিমানবন্দরে গোপনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- আফলাতুন আক্তার মুক্তি, কনিকা হোসেন ঝুনু এবং সাইফুল ইসলাম। জব্দকৃত স্বর্ণ ও মোবাইল ফোনের বাজার মূল্য প্রায় ১ কোটি ৩৩ লাখ টাকা। শুক্রবার সকাল ১১টার দিকে বাংলাদেশ বিমান এয়ারলাইন্স (বিজি-২২২) ফ্লাইটটি মাসকট থেকে সিলেট হয়ে ঢাকায় অবতরণ করে।

এ ব্যাপারে কাস্টমস আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের পর জিজ্ঞাসাবাদ শেষে ওই তিন যাত্রীকে বিমানবন্দর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। বাসস।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর