ব্রাজিলে শুরু হচ্ছে চীনের টিকার ট্রায়াল     বিদেশি ছাত্র-ছাত্রীদের আমেরিকা ছাড়তে হবে     জাপানে বন্যা-ভূমিধসে নিহত বেড়ে ৫০     মেঘনায় ২ লঞ্চের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা পেলেন সহস্রাধিক যাত্রী     দেশের ১৯ অঞ্চলে আজ ঝড়-বৃষ্টির আভাস     মুন্সিগঞ্জে কমতে শুরু করেছে পদ্মার পানি     বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের     মাশরাফির উদ্যোগে চালু হলো ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা    

ঘূর্ণিঝড়ের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আজ শনিবারের পরীক্ষা স্থগিত

  নভেম্বর ০৯, ২০১৯     ২৬১     ১০:৪৫     শিক্ষা
-- জাতীয় বিশ্ববিদ্যালয়

উত্তরণবার্তা প্রতিবেদক : ঘূর্ণিঝড় 'বুলবুল' এর কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আজ শনিবারের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রধান তথ্য কর্মকর্তা ফয়জুল করিম।

এ ব্যাপারে তিনি বলেন, ঘূর্ণিঝড় 'বুলবুল' এর জন্য শনিবারের অনুষ্ঠিতব্য অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা, এলএলবি শেষ বর্ষের পরীক্ষাসহ বেশকিছু প্রফেশনাল কোর্সের পরীক্ষা হওয়ার কথা ছিল। ঘূর্ণিঝড় হওয়ার আশঙ্কায় এসব পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

তবে স্থগিত হওয়া পরীক্ষাগুলো কবে হবে সে বিষয়ে নিশ্চিত করে কোনো তথ্য জানানো না হলেও ফয়জুল করিম জানান, আগামী দুই দিনের মধ্যে স্থগিত পরীক্ষাগুলো কবে আয়োজন করা হবে তা জানানো হবে।

উত্তরণবার্তা/ইব



পুরনো খবর