মেলায় রাজস্ব আদায় ৩ হাজার কোটি টাকা ছাড়াবে     রেল দুর্ঘটনায় নিহতদের পরিবার পাবে সোয়া ১ লাখ টাকা     প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই : গণপূর্তমন্ত্রী     দায়িত্বহীন বক্তব্য রাজনৈতিক পরিবেশ নষ্ট করে : ওবায়দুল কাদের     সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে     ট্রেন দুর্ঘটনায় আহতদের শয্যা পাশে রেলমন্ত্রী     বৃহস্পতিবার সারাদেশে কর মেলা শুরু     স্পিকারের সাথে আইসিআরসি প্রতিনিধিদলের সাক্ষাৎ    

ঘূর্ণিঝড়ের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আজ শনিবারের পরীক্ষা স্থগিত

  নভেম্বর ০৯, ২০১৯     ৫৪     ১০:৪৫     শিক্ষা
-- জাতীয় বিশ্ববিদ্যালয়

উত্তরণবার্তা প্রতিবেদক : ঘূর্ণিঝড় 'বুলবুল' এর কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আজ শনিবারের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রধান তথ্য কর্মকর্তা ফয়জুল করিম।

এ ব্যাপারে তিনি বলেন, ঘূর্ণিঝড় 'বুলবুল' এর জন্য শনিবারের অনুষ্ঠিতব্য অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা, এলএলবি শেষ বর্ষের পরীক্ষাসহ বেশকিছু প্রফেশনাল কোর্সের পরীক্ষা হওয়ার কথা ছিল। ঘূর্ণিঝড় হওয়ার আশঙ্কায় এসব পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

তবে স্থগিত হওয়া পরীক্ষাগুলো কবে হবে সে বিষয়ে নিশ্চিত করে কোনো তথ্য জানানো না হলেও ফয়জুল করিম জানান, আগামী দুই দিনের মধ্যে স্থগিত পরীক্ষাগুলো কবে আয়োজন করা হবে তা জানানো হবে।

উত্তরণবার্তা/ইব



চিংড়ির কয়েক পদ

  নভেম্বর ১২, ২০১৯

পুরনো খবর