ঈদে গণপরিবহন চলবে : ওবায়দুল কাদের     এক কোটি বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     করোনায় আরও ৩৯ জনের মৃত‌্যু, শনাক্ত ২৭৩৩     করোনা সাময়িক, আবার আমরা ঘুরে দাঁড়াব : প্রধানমন্ত্রী     ১ আগস্ট থেকে ইতালি যেতে পারবেন বাংলাদেশিরা     শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ     সাহেদ কখনই নজরদারির বাইরে ছিলো না : র‌্যাব ডিজি     ঝুঁকির মুখে বিশ্বের কোটি কোটি শিশু    

ভোলায় ঘূর্ণিঝড় বুলবুলের আঘাত, আহত ৮

  নভেম্বর ০৯, ২০১৯     ৭৪     ২২:৪৪     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে দ্বীপ জেলা ভোলার লালমোহন ও চরফ্যাশন উপজেলায় ঝড়ো বাতাসে সাতটি ঘর বিধ্বস্ত হয়েছে। এ সময় ৮ জন আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে লালমোহনের পশ্চিম চর উমেদ ও চরফ্যাশনের ওসমানগঞ্জ ইউনিয়নের এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে প্রাথমিকভাবে তিন জনের নাম পাওয়া গেছে। এরা হলেন পশ্চিম চর উমেদ ৭নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুর রশিদ মাল, তার ছেলে ইমরান ও তিশান।

ওই এলাকার বাসিন্দা মো. ইব্রাহীম জানান, রাত সাড়ে ৯টার দিকে একটি ঘুর্ণিঝড়ের বিকট আওয়াজ শুনতে পায়। মুহুর্তের মধ্যে ওই এলাকার রশিদ মালসহ একই বাড়ির আরও দুইটি ঘর বিধ্বস্ত হয়। এ সময় বাড়ির গাছপালাও উপড়ে পড়ে।

তিনি আরও জানান, একই সময়ে ওই এলাকার পাশের এলাকা চরফ্যাশনের ওসমানগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আব্দুল মোতালেব ও তার ছেলে মামুন ও বিল্লালের ঘর বিধ্বস্ত হয়েছে। পাশের আরেকটি বাড়ির আব্দুল মুনাফের বসত ঘরটিও বিধ্বস্ত হয়ে যায়। এ সময় ওই এলাকার রাস্তার গাছপালাও উপড়ে পড়েছে বলে জানান তিনি।

অপরদিকে লালামোহন উপজেলার লর্ডহাডিঞ্জ ইউনিয়নের চরপেয়ারীমোহন এলাকায় ঘুর্ণিঝড়ে ঘর-বাড়ি বিধ্বস্ত হয়ে অন্ত্যত পাঁচ জন আহত হয়েছেন। তবে সেখানকার আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি বলেন, আমরা লর্ডহাডিঞ্জ ইউনিয়নের রায়চাঁদ এলাকায় গাছ পড়ে এক জন আহত হওয়ার খবর পেয়েছি। তবে বাকিদের খবর আমরা পাইনি।

উত্তরণবার্তা/এআর



নতুন পরিচয়ে সাই পল্লবী

  জুলাই ১৬, ২০২০     ২৬

শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

  জুলাই ১৬, ২০২০     ২৩

পুরনো খবর