বিজয়ের রঙে রাঙা রাজধানী     শেখ হাসিনা আমাদের কাছে মহামানবী : গণপূর্তমন্ত্রী     গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু     মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     চক্রান্ত করে শেখ হাসিনার অগ্রগতি ব্যাহত করা যাবে না : মোহাম্মদ নাসিম     আগামীকাল মহান বিজয় দিবস : একটি স্বাধীন ভূখন্ডের নাম জানান দেয়ার দিন     সরকার সশস্ত্র বাহিনীকে একটি আধুনিক-সুদক্ষ বাহিনীতে পরিণত করার লক্ষ্যে কাজ করছে : প্রধানমন্ত্রী     ১৬ ডিসেম্বর বন্ধ থাকবে যেসব সড়ক    

ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে বৃহস্পতিবার

  নভেম্বর ২০, ২০১৯     ৫০     ০১:০০     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আগামী ২১ নভেম্বর বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসে যানবাহন চলাচল সীমিত থাকবে।

এ দিবস উপলক্ষে আগামী বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সেদিন ঢাকা সেনানিবাসের রাস্তাসমূহ (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজট মুক্ত রাখার লক্ষ্যে সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তিবর্গ এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ব্যতীত সব ধরনের যানবাহন চালকদের সকাল ৭টা থেকে বেলা সাড়ে ১০টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল পরিহার করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ হতে আন্তরিক দুঃখ প্রকাশ করা হচ্ছে।

এ উপলক্ষে ২১ নভেম্বর সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীতে কর্মরত আমন্ত্রিত কর্মকর্তাদের বিকাল ৩টার মধ্যে এবং অন্যান্য অতিথিদের বিকাল সোয়া ৩টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। বাসস

উত্তরণবার্তা/এআর



ধোঁয়া ওঠা ভাপা পিঠা

  ডিসেম্বর ১৫, ২০১৯

বিজয়ের রঙে রাঙা রাজধানী

  ডিসেম্বর ১৫, ২০১৯

পুরনো খবর