জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবেলায় নিরলসভাবে কাজ করছে সরকার : পরিবেশ মন্ত্রী     করোনার কারণে সম্ভাব্য খাদ্য সংকট মোকাবিলায় সরকার সর্বাত্বক কর্মসূচি গ্রহণ করেছে : কৃষিমন্ত্রী     সিএমএইচ কারোনা ওয়ার্ডে নৌবাহিনীর ফ্রিজ ও এসি প্রদান     প্রতিকূলতার মাঝেও অগ্রাধিকার ভিত্তিক মেগা প্রকল্পের কাজ পুরোদমে চলছে : সড়ক পরিবহন মন্ত্রী     করোনা পরিস্থিতিতে ত্রাণ সহায়তা অব্যাহত     কোয়ারেন্টিন শেষে বিদেশ ফেরত ২১৯ বাংলাদেশি কারাগারে     শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত: আইনমন্ত্রী     ১১৮ দিনেই মৃত্যু ২ হাজার ছাড়ালো    

ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে বৃহস্পতিবার

  নভেম্বর ২০, ২০১৯     ১০৬     ০১:০০     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আগামী ২১ নভেম্বর বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসে যানবাহন চলাচল সীমিত থাকবে।

এ দিবস উপলক্ষে আগামী বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সেদিন ঢাকা সেনানিবাসের রাস্তাসমূহ (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজট মুক্ত রাখার লক্ষ্যে সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তিবর্গ এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ব্যতীত সব ধরনের যানবাহন চালকদের সকাল ৭টা থেকে বেলা সাড়ে ১০টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল পরিহার করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ হতে আন্তরিক দুঃখ প্রকাশ করা হচ্ছে।

এ উপলক্ষে ২১ নভেম্বর সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীতে কর্মরত আমন্ত্রিত কর্মকর্তাদের বিকাল ৩টার মধ্যে এবং অন্যান্য অতিথিদের বিকাল সোয়া ৩টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। বাসস

উত্তরণবার্তা/এআর



যে হোটেলে ভূতের বসবাস

  জুলাই ০৫, ২০২০     ১২৪

পুরনো খবর