বিজয়ের রঙে রাঙা রাজধানী     শেখ হাসিনা আমাদের কাছে মহামানবী : গণপূর্তমন্ত্রী     গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু     মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     চক্রান্ত করে শেখ হাসিনার অগ্রগতি ব্যাহত করা যাবে না : মোহাম্মদ নাসিম     আগামীকাল মহান বিজয় দিবস : একটি স্বাধীন ভূখন্ডের নাম জানান দেয়ার দিন     সরকার সশস্ত্র বাহিনীকে একটি আধুনিক-সুদক্ষ বাহিনীতে পরিণত করার লক্ষ্যে কাজ করছে : প্রধানমন্ত্রী     ১৬ ডিসেম্বর বন্ধ থাকবে যেসব সড়ক    

খেলার মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা

  নভেম্বর ২১, ২০১৯     ৩০     ২৩:২১     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ইডেন গার্ডেনে শুক্রবার মাঠে গড়াতে যাচ্ছে ভারত-বাংলাদেশ প্রথম দিবারাত্রির টেস্ট ম্যাচ। মেগা এই ইভেন্টে যোগ দিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপস্থিত থাকবেন ওপার বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ঐতিহাসিক এ উপলক্ষেই উদ্বোধনের ফাঁকে বৈঠক হতে পারে শেখ হাসিনা ও মমতা বন্দ্যোপাধ্যায়ের।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রের খবর অনুযায়ী, উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দুই বাংলার দুই নেত্রী। কার্যালয়ের একজন কর্মকর্তা জানান, এখনও পর্যন্ত কোন আনুষ্ঠানিক বৈঠকের কর্মসূচী নেই। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের সম্ভাবনা রয়েছে। তবে সেই বৈঠককে সৌজন্য বৈঠক বলা যেতে পারে।

বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চাননি মমতার কার্যালয়ের কর্মকর্তারা। তবে তারা জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তারা একে অপরকে শ্রদ্ধা করেন।

উত্তরণবার্তা/এআর



ধোঁয়া ওঠা ভাপা পিঠা

  ডিসেম্বর ১৫, ২০১৯

বিজয়ের রঙে রাঙা রাজধানী

  ডিসেম্বর ১৫, ২০১৯

বিপিএলে না থেকেও যেভাবে আছেন সাকিব

  ডিসেম্বর ১৫, ২০১৯     ৬৫

তরুণ গায়ক-সুরকার পৃথ্বী রাজ আর নেই

  ডিসেম্বর ১৫, ২০১৯     ৬৪

পুরনো খবর