বিজয়ের রঙে রাঙা রাজধানী     শেখ হাসিনা আমাদের কাছে মহামানবী : গণপূর্তমন্ত্রী     গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু     মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     চক্রান্ত করে শেখ হাসিনার অগ্রগতি ব্যাহত করা যাবে না : মোহাম্মদ নাসিম     আগামীকাল মহান বিজয় দিবস : একটি স্বাধীন ভূখন্ডের নাম জানান দেয়ার দিন     সরকার সশস্ত্র বাহিনীকে একটি আধুনিক-সুদক্ষ বাহিনীতে পরিণত করার লক্ষ্যে কাজ করছে : প্রধানমন্ত্রী     ১৬ ডিসেম্বর বন্ধ থাকবে যেসব সড়ক    

ঘণ্টা বাজিয়ে কলকাতা টেস্ট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  নভেম্বর ২২, ২০১৯     ৩৭     ১৪:৫০     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : ইডেন গার্ডেনের বিখ্যাত ঘণ্টা বাজিয়ে কলকাতা টেস্টের উদ্বোধন করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এ সময় তাদের সঙ্গে ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান।

এর আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে মাঠে পরিচিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখন তার সঙ্গে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, সৌরভ গাঙ্গুলি, নাজমুল হাসান এবং কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমন্ত্রণে শুক্রবার সকালে কলকাতা পৌঁছান শেখ হাসিনা। ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভও তাকে আমন্ত্রণ জানিয়েছিলেন।

কলকাতা পৌঁছানোর পর প্রধানমন্ত্রীকে একটি মোটর শোভাযাত্রা সহকারে বিমানবন্দর থেকে হোটেল তাজ বেঙ্গলে নিয়ে যাওয়া হয়। এরপর তিনি ইডেনে যান।

প্রধানমন্ত্রী ম্যাচের প্রথম সেশনের খেলা দেখার পর হোটেলে ফিরে যাবেন। তিনি সন্ধ্যায় আবার স্টেডিয়ামে ফিরবেন। এ সময় ইডেনে সাংস্কৃতিক অনুষ্ঠানেও যোগ দেবেন প্রধানমন্ত্রী।

রাত ১০টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে ঢাকার উদ্দেশে কলকাতা ত্যাগ করবেন প্রধানমন্ত্রী।

উত্তরণবার্তা/এআর



ধোঁয়া ওঠা ভাপা পিঠা

  ডিসেম্বর ১৫, ২০১৯

বিজয়ের রঙে রাঙা রাজধানী

  ডিসেম্বর ১৫, ২০১৯

পুরনো খবর