শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত: আইনমন্ত্রী     ১১৮ দিনেই মৃত্যু ২ হাজার ছাড়ালো     তিন চ্যালেঞ্জ মোকাবিলায় সরকার: ওবায়দুল কাদের     করোনামুক্ত না হওয়া পর্যন্ত জনগণের পাশে থাকবেন আওয়ামী লীগ কর্মীরা     হাকিমপুরে পানের বাম্পার ফলন     করোনার চিকিৎসায় ২ ওষুধের ট্রায়াল বন্ধ ঘোষণা     করোনায় ১ দিনে আক্রান্তের নতুন রেকর্ড     প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে : পানিসম্পদ উপমন্ত্রী    

ঘণ্টা বাজিয়ে কলকাতা টেস্ট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  নভেম্বর ২২, ২০১৯     ৮৩     ১৪:৫০     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : ইডেন গার্ডেনের বিখ্যাত ঘণ্টা বাজিয়ে কলকাতা টেস্টের উদ্বোধন করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এ সময় তাদের সঙ্গে ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান।

এর আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে মাঠে পরিচিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখন তার সঙ্গে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, সৌরভ গাঙ্গুলি, নাজমুল হাসান এবং কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমন্ত্রণে শুক্রবার সকালে কলকাতা পৌঁছান শেখ হাসিনা। ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভও তাকে আমন্ত্রণ জানিয়েছিলেন।

কলকাতা পৌঁছানোর পর প্রধানমন্ত্রীকে একটি মোটর শোভাযাত্রা সহকারে বিমানবন্দর থেকে হোটেল তাজ বেঙ্গলে নিয়ে যাওয়া হয়। এরপর তিনি ইডেনে যান।

প্রধানমন্ত্রী ম্যাচের প্রথম সেশনের খেলা দেখার পর হোটেলে ফিরে যাবেন। তিনি সন্ধ্যায় আবার স্টেডিয়ামে ফিরবেন। এ সময় ইডেনে সাংস্কৃতিক অনুষ্ঠানেও যোগ দেবেন প্রধানমন্ত্রী।

রাত ১০টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে ঢাকার উদ্দেশে কলকাতা ত্যাগ করবেন প্রধানমন্ত্রী।

উত্তরণবার্তা/এআর



যে হোটেলে ভূতের বসবাস

  জুলাই ০৫, ২০২০     ১২১

পুরনো খবর