সপ্তাহের শেষে বৃষ্টিপাত বাড়তে পারে     নরেন দাসকে আমরা হারিয়ে যেতে দিবো না : আইনমন্ত্রী     সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা     নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্ণিমা উদযাপন     করোনাকালে রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড     করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হলো ঢাকায়     আফগান কারাগারে আইএসের হামলা অব্যাহত, নিহত ২৪     টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু    

গণধর্ষণের পর হত্যা, অভিযুক্ত ৪জনই পুলিশের গুলিতে নিহত

  ডিসেম্বর ০৬, ২০১৯     ১১১     ১৪:১৮     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ভারতে এক পশু চিকিৎসকে গণধর্ষণের পর হত্যার ঘটনায় অভিযুক্ত চার ধর্ষক শুক্রবার ভোরে পুলিশের গুলিতে নিহত হয়েছে। এই ঘটনার দায়ভারও স্বীকার করে নিয়েছে পুলিশ।- খবর এনডিটিভি

পুলিশ সূত্রে জানানো হয়েছে, অভিযুক্ত মোহাম্মদ আরিফ, নবীন, শিব এবং চেন্নাকসভুলুকে ভোরের দিকে তদন্তের উদ্দেশে ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই পালানোর চেষ্টা করে তারা। পালানোর চেষ্টাকালে পুলিশের গুলিতে মৃত্যু হয় বলে জানিয়েছেন হায়দরাবাদের পুলিশ কমিনশনার।

ভারতের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ তেলেঙ্গানার রাজধানী হায়দারাবাদে গত বুধবার রাতে কর্মস্থল থেকে ফেরার পথে ওই তরুণী চিকিৎসককে চার ট্রাকচালক ও ক্লিনার কৌশলে নিজেদের ফাঁদে ফেলে গণধর্ষণ করে। পরদিন সকালে ওই তরুণীর আগুনে পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনা শুনে কেঁপে উঠেছিল দেশবাসী। গত সপ্তাহে হায়দ্রাবাদের কাছে এক কালভাটের নিচ থেকে উদ্ধার হয় তার পোড়া শরীর।

প্রাথমিক তদন্তে বলা হয়েছে, ২২ বছর বয়সী ওই পশু-চিকিৎসককে হায়দরাবাদের অদূরের শামশাবাদের তন্দুপল্লি টোল প্লাজার কাছে হত্যা করা হয়। তারপর ২৫ কিলোমিটার দূরে শাদনগর নামক এলাকার চাতানপল্লী সেতুর কাছে তার মরদেহ পুড়িয়ে ফেলে ধর্ষকরা।ধর্ষকদের জনতার হাতে তুলে দেয়ার দাবিতে বিক্ষোভ করে তেলেঙ্গানার হাজার হাজার মানুষ।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর