সপ্তাহের শেষে বৃষ্টিপাত বাড়তে পারে     নরেন দাসকে আমরা হারিয়ে যেতে দিবো না : আইনমন্ত্রী     সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা     নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্ণিমা উদযাপন     করোনাকালে রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড     করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হলো ঢাকায়     আফগান কারাগারে আইএসের হামলা অব্যাহত, নিহত ২৪     টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু    

পরীমনি-সিয়ামের ‘তুই কি আমার হবি রে’

  ডিসেম্বর ০৬, ২০১৯     ৮৭     ২২:৫৪     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখব তোকে সেখানে/ তুই কি আমার হবি রে?’ এই গানে মুগ্ধতা ছাড়াবেন চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা পরীমনি।

এই দুই তারকার অভিনীত ‘বিশ্বসুন্দরী’ ছবির প্রথম প্রেমের গানের প্রথম অংশ এটি। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবির প্রথম প্রেমের গান প্রকাশ পেল বৃহস্পতিবার রাত ৮টায়। গানের শিরোনাম ‘তুই কি আমার হবি রে’।

মাছরাঙা টেলিভিশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেল, মাছরাঙা টেলিভিশন ফেসবুক পেজ ও জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে একযোগে প্রকাশ পেয়েছে এই গান।

কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। গেয়েছেন এই সময়ের গানের সফল জুটি কনা ও ইমরান। সুমন রহমানের নৃত্য পরিচালনায় এ গানের ভিডিও দৃশ্যের চিত্রগ্রহণ করেছেন খায়ের খন্দকার। সম্পাদনা করেছেন ইকবাল কবীর।

চলচ্চিত্রটির পরিচালক চয়নিকা চৌধুরী জানান, পাঁচ দিনে এই গানের দৃশ্য ধারণ করা হয়েছে। বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম জায়গায় শুটিং হয়েছে।

‘বিশ্বসুন্দরী’ ছবিটি ডিসেম্বরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিয়াম ও পরীমনি প্রথমবারের মতো চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়েছেন। ছোট পর্দার সফল নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর