সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হোন : প্রধানমন্ত্রী     ব্রুনেইতে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা     শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় প্রধানমন্ত্রীর নিন্দা ও শোক     পবিত্র শবে বরাত আজ     ব্রুনাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     পবিত্র লাইলাতুল বরাত উপলক্ষে বায়তুল মুকাররমে অনুষ্ঠান     আন্তর্জাতিক মেরিটাইম প্রদর্শনীতে অংশ নিয়ে দেশে ফিরলো নৌবাহিনী জাহাজ সমুদ্র জয়     ধরিত্রীকে বাঁচাতে দায়িত্ববোধকে জাগ্রত করতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী    

সিঙ্গাপুরে কিম, রাতে পৌঁছাবেন ট্রাম্প

  জুন ১০, ২০১৮     ১৬৫     ৪:১৯ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা  ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বৈঠকের জন্য সিঙ্গাপুরে পৌঁছেছেন উত্তর কোরীয় নেতা কিম জং উন। রোববার চীনের জাতীয় বিমান সংস্থা এয়ার চায়নার একটি বিমানে করে সিঙ্গাপুরে পৌঁছেছেন তিনি।

এদিকে, স্থানীয় সময় রাত ৮টা ৩০ মিনিটে সিঙ্গাপুরে পৌঁছবেন ট্রাম্প। হোয়াইট হাউজের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। ট্রাম্পের সঙ্গে থাকবেন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বল্টন, হোয়াইট হাউজের চিফ অব স্টাফ জন কেলি ও হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডার্স। মঙ্গলবার সিঙ্গাপুরের সান্তোসা আইল্যান্ডে বৈঠককে বসছেন দুই নেতা। ওয়াশিংটন আশা করছে, এ বৈঠকের মধ্য দিয়ে উত্তর কোরিয়ার পারমানবিক অস্ত্র তৈরির অবস্থান থেকে সরে আসার প্রক্রিয়া শুরু হবে।

এদিকে, রোবার পিয়ংইয়ং থেকে একটি ফ্লাইট সরাসরি সিঙ্গাপুরে গেছে। মনে করা হচ্ছে, বিমানটিতে উত্তর কোরিয়ার একটি প্রতিনিধিদল রয়েছে। সূত্র: বিবিসি, আল জাজিরা, স্ট্রেইট টাইমস।

উত্তরণবার্তা.কম/দীন



ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৩

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৪৭২

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪০৮

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৩

পুরনো খবর