প্রাইভেটকার ও বাসে আগুন     টি-টোয়েন্টিতে আবাহনী     বসল অষ্টম স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ১২০০ মিটার     শপথ নিলেন সংরক্ষিত নারী এমপিরা     দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     বিদেশি বিনিয়োগকে স্বাগত জানাতে প্রস্তুত বাংলাদেশ     শ্যামলীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত     আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি    

বিএনপি চাইলে খালেদা জিয়াকে সিএমএইচ নেওয়ার ব্যবস্থা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

  জুন ১২, ২০১৮     ৭৩     ৪:২৮ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক :  বিএনপি চাইলে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পরীক্ষা-নিরীক্ষা করার ব্যবস্থা করা হবে বলে জানিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) যাবেন না বলে জানানোর পর খালেদা জিয়াকে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার জন্য সিএমএইচ-এ চিকিৎসা নেয়ার প্রস্তাব দেয়া হবে। সিএমএইচকে অগ্রাহ্য করার কোনো সুযোগ নেই। কারণ সবচেয়ে সমৃদ্ধ হাসপাতাল এটি।’
স্বরাষ্ট্রমন্ত্রী আজ মঙ্গলবার মন্ত্রণালয়ে নিজ কার্যালয়ে খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কানদারের আবেদনের পরিপ্রেক্ষিতে এসব কথা বলেন।
বেগম খালেদা জিয়ার চিকিৎসা ইউনাইটেড হাসপাতালে করানোর জন্য মঙ্গলবার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করেন তার ভাই শামীম ইস্কান্দার। তিন সদস্যর একটি প্রতিনিধি দল সচিবালয়ে এসে এ সংক্রান্ত একটি চিঠি দেন।
জেল কোড অনুযায়ী সরকার বেগম জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা নিয়েছে জানিয়ে আসাদুজ্জমান খান কামাল বলেন, ‘কারাগারের সিভিল সার্জনসহ অন্যান্য চিকিৎসক যারা আছেন, তাদের পরামর্শ অনুযায়ী খালেদা জিয়াকে চিকিৎসা দেওয়া হবে। তার ব্যক্তিগত ও বিশ্বস্ত চিকিৎসক যারা আছেন, তাদেরকে অনুরোধ জানাবো, তারা যেন সরকারের এই চিকিৎসার সময়ে থাকেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমউ) একটি সমৃদ্ধ হাসপাতাল। সেখানে খালেদা জিয়া কেন যেতে চাইছেন না, তা বোধগোম্য নয়।

উত্তরণবার্তা.কম/দীন



ক্রিকেট পরে, আগে দেশ

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

প্রাইভেটকার ও বাসে আগুন

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

টি-টোয়েন্টিতে আবাহনী

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

দিল্লি যাচ্ছেন ১১ শ্যুটার

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

মেটেআলুর ওজন ১৪০ কেজি

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬৩২

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৩৪৮

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩২৯

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭২

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪২

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৬৯

তেলাপিয়া প্রিয় মাছ

  ফেব্রুয়ারী ২০, ২০১৯     ১৫২

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৬

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১২২

পুরনো খবর