বিশ্বমানের সশস্ত্র বাহিনী গড়ে তুলতে সরকার নিরলসভাবে কাজ করছে : প্রধানমন্ত্রী     এইচএসসির ফল সন্তোষজনক : প্রধানমন্ত্রী     রাজধানীতে ২৪, সারাদেশে ২৩৬২টি পশুরহাট     আজ ‘বেনাপোল এক্সপ্রেস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী, প্রস্তুতি চূড়ান্ত     বিজ্ঞান ও কারিগরি শিক্ষাকে বেশি গুরুত্ব দিতে হবে : প্রধানমন্ত্রী     এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৭৩.৯৩     ‘পল্লীনিবাস’ই এরশাদের দাফন     বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলায় সক্ষম আওয়ামী লীগ : হানিফ    

বিশ্বকাপের খেলা দেখছে ভিনগ্রহের প্রাণী!

  জুন ২০, ২০১৮     ৪৬৫     ৬:৫৮ অপরাহ্ণ     রাশিয়া বিশ্বকাপ ২০১৮
--

ক্রীড়া ডেস্ক : রাশিয়ার নিক্ষেপিত একটি রকেট উড়ে গেছে বিশ্বকাপ স্টেডিয়ামের উপর দিয়ে। উড়ে যেতে থাকা রকেটটি নিয়ে রসিক রুশদের মন্তব্য- ভিনগ্রহের প্রাণীরা বিশ্বকাপ আসর উপভোগ করতে এসেছে। ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য ইন্ডিপেনডেন্ট এ তথ্য জানিয়েছে।

বলা হয়েছে, প্লেস্তেস্ক স্পেস সেন্টার থেকে সোমবার সয়্যুজ-২.১বি ক্যারিয়ার নামের একটি রকেট নিক্ষেপ করা হয়। নিজনি নোভগরড স্টেডিয়ামে সুইডেন-দক্ষিণ কোরিয়া ম্যাচের কিছুক্ষণ আগেই এটি ছোড়া হয়। স্টেডিয়াম থেকে বেশ স্পষ্ট অবস্থায় রকেটটিকে আকাশে দেখা যায়। স্টেডিয়ামে থাকা রুশরা বলেন, ‘ওটা রকেট, নাকি ভিনগ্রহের প্রাণী।’ কেউ কেউ বলে ওঠেন, ‘বিশ্বকাপ ফুটবল দেখতে ভিনগ্রহের প্রাণীরাও চলে এসেছে।’

রাশিয়া জানায়, সোমবার পৌনে ১টার সময় সয়্যুজ-২.১বি রকেটটি নিক্ষেপ করা হয়। এরসঙ্গে গ্লোনাস-এম নেভিগেশন স্যাটেলাইট যুক্ত ছিল।

দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় জানায়, ১৪ জুন রোববার মস্কো থেকে পৌনে ১টার সময় এ রকেটটি নিক্ষেপ করা হয়। রাশিয়ান এরোস্পেস ফোর্বস সফলভাবে এ স্যাটেলাইট উৎক্ষেপণ করে।

উত্তরণবার্তা/এআর
 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ৮৯৮

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৭৪৬

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫০৫

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৬২

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২১৭

বরকতের দাম উঠেছে ৬ লাখ

  জুলাই ১২, ২০১৯     ১৬৬

আংশিক চন্দ্রগ্রহণ বুধবার

  জুলাই ১৫, ২০১৯     ১৩৮

শুভ আষাঢ়ী পূর্ণিমা আজ

  জুলাই ১৬, ২০১৯     ১১০

পুরনো খবর