হাইকোর্টের দুটি বেঞ্চে নতুন আবেদন না পাঠানোর নির্দেশনা     ঢাকা কোভিড-১৯ বিষয়ে জাতিসংঘ শান্তিরক্ষীদের নিরাপত্তার উপর জোর দিচ্ছে     শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব স্থাপন     দক্ষিণ সিটিতে দুর্নীতির লেশমাত্র রাখবো না : মেয়র তাপস     বিনা মাশুলে প্রান্তিক কৃষকের উৎপাদিত মৌসুমী ফল পরিবহন করবে ডাকঘর : টেলিযোগাযোগ মন্ত্রী     গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী     ১৬ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন     যাত্রী সংকটে বিমানের ফ্লাইট বাতিল, কমছে ভাড়া    

মেসির ফেসবুক পেজে ‘বাংলাদেশ’

  জুন ২০, ২০১৮     ৬২১     ৬:৫৮ অপরাহ্ণ    
--

ক্রীড়া ডেস্ক : সারা পৃথিবীতে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে আর্জেন্টিনা ও মেসির ভক্তরা। মেসি কী করেন না করেন সবকিছুই তাদের নখদর্পণে।

বিশ্বকাপ আসতেই মেসির আর্জেন্টিনা নিয়ে জল্পনা-কল্পনায় মেতে ওঠে সারা পৃথিবীর মানুষ। ব্যতিক্রম নয় আর্জেন্টিনাও। আর্জেন্টিনাকে সমর্থন দিতে গিয়ে বাংলাদেশের মানুষের তুঙ্গস্পর্শী আগ্রহ নজর কাড়ল মেসিরও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক মিনিট পাঁচ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন মেসি।

সেখানে বিভিন্ন সময়ে বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকদের আর্জেন্টিনার পতাকা এবং মেসির ছবি নিয়ে  র্য্যালি করার ভিডিও তুলে ধরেন লিওনেল মেসি।

ভিডিওতে লেখা ছিল, ‘মেসি রাশিয়া ২০১৮ বিশ্বকাপে সমর্থন দিয়ে করা ভিডিওগুলো আমাদের এসএমএস করে পাঠাও। এবং মেসি.কম এ ভিজিট করো।’ ওয়েবসাইট।

উত্তরণবার্তা/এআর
 



আবার ফিরে এলেন জাইরা

  জুন ০২, ২০২০     ১০০

গ্রামে হবে এটিএম বুথ

  জুন ০২, ২০২০     ৩৭

পুরনো খবর