মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম     উন্নয়ন কর্মকান্ডে দিশেহারা হয়ে বিএনপি চক্রান্ত করছে : মোহাম্মদ নাসিম     সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে : পরিকল্পনা মন্ত্রী     বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করার আহ্বান স্পিকারের     রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে চাপ দিতে জার্মানিকে অনুরোধ    

মেসির ফেসবুক পেজে ‘বাংলাদেশ’

  জুন ২০, ২০১৮     ৫৪২     ৬:৫৮ অপরাহ্ণ    
--

ক্রীড়া ডেস্ক : সারা পৃথিবীতে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে আর্জেন্টিনা ও মেসির ভক্তরা। মেসি কী করেন না করেন সবকিছুই তাদের নখদর্পণে।

বিশ্বকাপ আসতেই মেসির আর্জেন্টিনা নিয়ে জল্পনা-কল্পনায় মেতে ওঠে সারা পৃথিবীর মানুষ। ব্যতিক্রম নয় আর্জেন্টিনাও। আর্জেন্টিনাকে সমর্থন দিতে গিয়ে বাংলাদেশের মানুষের তুঙ্গস্পর্শী আগ্রহ নজর কাড়ল মেসিরও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক মিনিট পাঁচ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন মেসি।

সেখানে বিভিন্ন সময়ে বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকদের আর্জেন্টিনার পতাকা এবং মেসির ছবি নিয়ে  র্য্যালি করার ভিডিও তুলে ধরেন লিওনেল মেসি।

ভিডিওতে লেখা ছিল, ‘মেসি রাশিয়া ২০১৮ বিশ্বকাপে সমর্থন দিয়ে করা ভিডিওগুলো আমাদের এসএমএস করে পাঠাও। এবং মেসি.কম এ ভিজিট করো।’ ওয়েবসাইট।

উত্তরণবার্তা/এআর
 



দারুণ মজার থাই ক্যাশু চিকেন

  অক্টোবর ১৯, ২০১৯     ৭

পুরনো খবর