খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী     বঙ্গবন্ধু গোল্ড কাপের শিরোপা ধরে রাখল ফিলিস্তিন     বঙ্গবন্ধু টানেল অর্থনৈতিক প্রবৃদ্ধিকে ত্বরান্বিত করবে : স্পিকার     তিস্তা নিয়ে আলোচনায় বসতে আগ্রহী ভারত: পানিসম্পদ প্রতিমন্ত্রী     প্রধানমন্ত্রী একগুচ্ছ উন্নয়ন কাজের উদ্বোধন করবেন রোববার     এক ম্যাচ হাতে রেখেই ছিনিয়ে নিয়েছে সিরিজ পাকিস্তান     প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গাম্বিয়ার কৃতজ্ঞতা প্রকাশ     বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল আজ    

মেসির ফেসবুক পেজে ‘বাংলাদেশ’

  জুন ২০, ২০১৮     ৫৭১     ৬:৫৮ অপরাহ্ণ    
--

ক্রীড়া ডেস্ক : সারা পৃথিবীতে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে আর্জেন্টিনা ও মেসির ভক্তরা। মেসি কী করেন না করেন সবকিছুই তাদের নখদর্পণে।

বিশ্বকাপ আসতেই মেসির আর্জেন্টিনা নিয়ে জল্পনা-কল্পনায় মেতে ওঠে সারা পৃথিবীর মানুষ। ব্যতিক্রম নয় আর্জেন্টিনাও। আর্জেন্টিনাকে সমর্থন দিতে গিয়ে বাংলাদেশের মানুষের তুঙ্গস্পর্শী আগ্রহ নজর কাড়ল মেসিরও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক মিনিট পাঁচ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন মেসি।

সেখানে বিভিন্ন সময়ে বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকদের আর্জেন্টিনার পতাকা এবং মেসির ছবি নিয়ে  র্য্যালি করার ভিডিও তুলে ধরেন লিওনেল মেসি।

ভিডিওতে লেখা ছিল, ‘মেসি রাশিয়া ২০১৮ বিশ্বকাপে সমর্থন দিয়ে করা ভিডিওগুলো আমাদের এসএমএস করে পাঠাও। এবং মেসি.কম এ ভিজিট করো।’ ওয়েবসাইট।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর