ঢাকায় যে ৪৬ এলাকায় করোনা রোগী শনাক্ত     লকডাউনের আওতায় রোহিঙ্গা ক্যাম্প     আসুন সচেতন হয়ে করোনা মোকাবিলা করি : রাষ্ট্রপতি     বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যুদণ্ডের রায় কার্যকরের দাবি     বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যু পরোয়ানা কারাগারে     শবে বরাতে বিশেষ দোয়া ও কবরস্থানে জনসমাগম না করার আহ্বান     করোনা প্রতিরোধে কক্সবাজার লকডাউন ঘোষণা     করোনা: ড. মোমেনকে চীনা পররাষ্ট্রমন্ত্রীর ফোন, সহযোগিতার আশ্বাস    

জুভেন্টাসকে হারালো লিঁও

  ফেব্রুয়ারি ২৭, ২০২০     ৭১     ০৮:৫২     ক্রীড়া
--

উত্তরণবার্তা  ক্রীড়া ডেস্ক : জুভেন্টাসকে হারালো লিঁও।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জয় পেয়েছে অলিম্পিক লিঁও। শেষ ষোল পর্বের প্রথম পর্বে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসকে নিজেদের মাঠে ১-০ গোলে হারিয়েছে ফারাসি ক্লাবটি। জুভেন্টাসে বিপক্ষে লিঁও’র এটি প্রথম জয়। এর আগে চারবার মুখোমুখি হয়েও জুভেন্টাসকে হারাতে পারেনি লিঁও।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দিনগত রাতে গ্রোউপামা স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বল দখলে আধিপত্য দেখায় জুভেন্টাস। ম্যাচের চার মিনিটের মাথায় গোলের সুযোগ পায় তারা। রোনালদোর বাড়ানোর ক্রস পা স্পর্শ করতে পারেনি কুয়াদরাদো।

তবে ঠিকই গোলে ঠিকানা খুঁজে পায় লিঁও। ম্যাচের ৩১ মিনিটে হোউসেম আউয়ার বাড়ানো ক্রস পায়ের ছোঁয়ায় বল জালে পাঠান লুকাস তুজা।

পিছিয়ে পড়ে আক্রমণের ধার বাড়াতে থাকে রোনালদো-দিবালারা। তবে প্রথমার্ধে ব্যর্থ হন। বিরতির পর আক্রমণের ধারা অব্যহত রাখে ইতালির চ্যাম্পিয়নরা।

ম্যাচের ৬৮তম মিনিটে সমতা ফেরার দারুণ একটি সুযোগ পায় জুভেন্টাস। আলেক্স সান্দ্রোর কাছ থেকে পাওয়া বল শট করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দিবালা। অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট তা। এরপর ৮৭তম মিনিটে গোলের দেখা পেয়েছিলেন দিবালা। তবে অফ সাইডের কারণে তা বাতিল করা হয়। ম্যাচের বাকিটা সময় আর সমতায় ফিরতে পারেনি জুভেস্টাস। ফলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

আগামী ১৭ মার্চ চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি পর্বে জুভেন্টাস স্টেডিয়ামে জুভেস্টাসের মুখোমুখি হবে লিঁও।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর