ঢাকায় যে ৪৬ এলাকায় করোনা রোগী শনাক্ত     লকডাউনের আওতায় রোহিঙ্গা ক্যাম্প     আসুন সচেতন হয়ে করোনা মোকাবিলা করি : রাষ্ট্রপতি     বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যুদণ্ডের রায় কার্যকরের দাবি     বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যু পরোয়ানা কারাগারে     শবে বরাতে বিশেষ দোয়া ও কবরস্থানে জনসমাগম না করার আহ্বান     করোনা প্রতিরোধে কক্সবাজার লকডাউন ঘোষণা     করোনা: ড. মোমেনকে চীনা পররাষ্ট্রমন্ত্রীর ফোন, সহযোগিতার আশ্বাস    

বাংলাদেশ-আয়ারল্যান্ড টি ২০ সিরিজ ইংল্যান্ডে?

  ফেব্রুয়ারি ২৭, ২০২০     ৭৮     ১০:০৫     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ দল আয়ারল্যান্ড সফরে যাবে মে মাসে। সেখানে তিনটি ওডিআই এবং চার ম্যাচের টি ২০ সিরিজ খেলার কথা। বেলফাস্ট টেলিগ্রাফের খবর সত্যি হলে টি ২০ সিরিজ আয়ারল্যান্ডে নয়, ইংল্যান্ডে হবে। ১৪ মে বেলফাস্টের স্টরমন্টে প্রথম ওয়ানডে। ১৬ ও ১৯ মে একই ভেন্যুতে ওয়ানডে সিরিজের শেষ দুটি ম্যাচ।

তার আগে ১১ মে নর্থ ডাউন ক্রিকেট ক্লাব মাঠে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা বাংলাদেশ দলের। ক্লনটার্ফে টি ২০ সিরিজ আয়োজনের কথা থাকলেও পরিচর্যার জন্য আপাতত ওই মাঠ ব্যবহার করতে চায় না ক্রিকেট আয়ারল্যান্ড।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি ২০, পাকিস্তানের বিপক্ষে দুটি টি ২০ ম্যাচ থাকায় ক্লনটার্ফের মাঠ বেশি ব্যবহার করতে চায় না আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড। ইংল্যান্ডে কোন মাঠে খেলা হবে কয়েকদিনের মধ্যে জানিয়ে দেবে ক্রিকেট আয়ারল্যান্ড। এ মাসের শুরুতে ইংল্যান্ডে ভেন্যু দেখে এসেছেন দেশটির বোর্ড পরিচালক রিচার্ড হোল্ডসঅর্থ। অন্তত দুটি ভেন্যুতে টি ২০ সিরিজ খেলা হবে বলে জানিয়েছে বেলফাস্ট টেলিগ্রাফ।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর