করোনা শনাক্ত করতে রাজধানীতে আরও দুটি ল্যাব চালু     খেটে খাওয়া মানুষের কথা ভাবে না বিএনপি : তথ্যমন্ত্রী     স্বাস্থ্যবিধি মেনে লঞ্চে যাত্রীদের চলাচলে সর্বাত্মক চেষ্টা করতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী     ব্যবসায়ীদের সুদের চাপ কমাতে ২০০০ কোটি টাকা ভর্তুকি     ভার্চুয়ালী শপথের পর সশরীরেও হাইকোর্টের ১৮ বিচারপতির শপথ     করোনায় প্রাণ গেলো আরও ৪০ জনের, আক্রান্ত ২৫৪৫     পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয়     এসএসসিতে জিপিএ-৫ শীর্ষে এবারও ঢাকা বোর্ড    

৩১ মার্চ পর্যন্ত দেশে সব ধরনের খেলাধুলা বন্ধ রাখার নির্দেশ

  মার্চ ১৬, ২০২০     ১৩২     ১৯:০২     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসের কারণে আগামী ৩১ মার্চ পর্যন্ত বাংলাদেশে ক্রিকেট, ফুটবলসহ সব ধরনের খেলাধুলা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। এছাড়া এই সময়ের মধ্যে কোন ধরনের আন্তর্জাতিক ইভেন্ট আয়োজন করারও ওপরও নিষেধাজ্ঞা দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

আজ বিকেলে সচিবালয়ে সভাকক্ষে মুজিব বর্ষ উপলক্ষে বিভিন্ন ফেডারেশনের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠককালে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ৩১ মার্চ পর্যন্ত দেশে ঘরোয়া ও আন্তর্জাতিক সব ধরনের ক্রীড়া আসর বন্ধের নির্দেশ দেন।

প্রতিমন্ত্রী বলেন, করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই পরিস্থিতিতে স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ মন্ত্রীসভার বৈঠকে একজন মন্ত্রী বিষয়টি উত্থাপন করেছিলেন ক্রিকেট, ফুটবল টুর্নামেন্ট হচ্ছে, তখন প্রধানমন্ত্রী বলেছেন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। তাই আপনাদের উদ্দেশ্যে বলছি আগামী ৩১ মার্চ পর্যন্ত সকল ঘরোয়া খেলা আপাতত বন্ধ রাখবেন। এছাড়া আন্তর্জাতিক কোনও ইভেন্ট যদি থাকে সেটিও এপ্রিলের পরে করার অনুরোধ করবো।

উত্তরণবার্তা/সাব্বির
 



৩১ মে: হাসতে নেই মানা

  মে ৩১, ২০২০     ১০৩

পুরনো খবর