বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৩০৮৮০, আক্রান্ত ৬৬৩৭৪০     টিভিতে শুরু হলো ষষ্ঠ থেকে নবম শ্রেণির ক্লাস     সরকারের অবহেলায় সংক্রমণ শীর্ষে যুক্তরাষ্ট্র     করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে একই পরিবারের ৫ জন হাসপাতালে     ব্যাপকভিত্তিক পরীক্ষা জরুরি     বাংলাদেশে ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো     পি‌পিআই, মাস্ক বিতরণ কর‌লো আওয়ামী লীগ     রোববার থেকে ব্যাংক চালু থাকবে ২ ঘণ্টা    

৩১ মার্চ পর্যন্ত দেশে সব ধরনের খেলাধুলা বন্ধ রাখার নির্দেশ

  মার্চ ১৬, ২০২০     ৫০     ১৯:০২     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসের কারণে আগামী ৩১ মার্চ পর্যন্ত বাংলাদেশে ক্রিকেট, ফুটবলসহ সব ধরনের খেলাধুলা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। এছাড়া এই সময়ের মধ্যে কোন ধরনের আন্তর্জাতিক ইভেন্ট আয়োজন করারও ওপরও নিষেধাজ্ঞা দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

আজ বিকেলে সচিবালয়ে সভাকক্ষে মুজিব বর্ষ উপলক্ষে বিভিন্ন ফেডারেশনের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠককালে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ৩১ মার্চ পর্যন্ত দেশে ঘরোয়া ও আন্তর্জাতিক সব ধরনের ক্রীড়া আসর বন্ধের নির্দেশ দেন।

প্রতিমন্ত্রী বলেন, করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই পরিস্থিতিতে স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ মন্ত্রীসভার বৈঠকে একজন মন্ত্রী বিষয়টি উত্থাপন করেছিলেন ক্রিকেট, ফুটবল টুর্নামেন্ট হচ্ছে, তখন প্রধানমন্ত্রী বলেছেন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। তাই আপনাদের উদ্দেশ্যে বলছি আগামী ৩১ মার্চ পর্যন্ত সকল ঘরোয়া খেলা আপাতত বন্ধ রাখবেন। এছাড়া আন্তর্জাতিক কোনও ইভেন্ট যদি থাকে সেটিও এপ্রিলের পরে করার অনুরোধ করবো।

উত্তরণবার্তা/সাব্বির
 



পুরনো খবর