বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৩০৮৮০, আক্রান্ত ৬৬৩৭৪০     টিভিতে শুরু হলো ষষ্ঠ থেকে নবম শ্রেণির ক্লাস     সরকারের অবহেলায় সংক্রমণ শীর্ষে যুক্তরাষ্ট্র     করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে একই পরিবারের ৫ জন হাসপাতালে     ব্যাপকভিত্তিক পরীক্ষা জরুরি     বাংলাদেশে ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো     পি‌পিআই, মাস্ক বিতরণ কর‌লো আওয়ামী লীগ     রোববার থেকে ব্যাংক চালু থাকবে ২ ঘণ্টা    

এবার করোনাভাইরাসের কারণে এএফসি কাপের ম্যাচও স্থগিত

  মার্চ ১৮, ২০২০     ৩৪     ১৯:১৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ঘোষণাটা আসা ছিল সময়ের ব্যাপার মাত্র! করোনাভাইরাসের কারণে আন্তর্জাতিক বা ঘরোয়া টুর্নামেন্ট সবই যখন স্থগিত, এএফসি কাপের ম্যাচই বা মাঠে গড়ায় কীভাবে। আজ নিজেদের ওয়েবসাইটে এএফসি কাপের ম্যাচ স্থগিত হওয়ার ঘোষণা দিয়েছে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)। নতুন সূচি পরে জানানো হবে বলে জানিয়েছে এশীয় ফুটবলের সর্বোচ্চ সংস্থা।

১০ মার্চ আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বের ম্যাচ স্থগিত করা হলেও এএফসি কাপের ৯টি ম্যাচ গত ১১ মার্চ অনুষ্ঠিত হয়। ঢাকায় মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাবকে ৫-১ গোলে হারায় বসুন্ধরা কিংস। আর্জেন্টাইন স্ট্রাইকার হার্নান বার্কোস করেন ৪ গোল। দ্বিতীয় পর্বের ম্যাচগুলো হওয়ার কথা ছিল ১৪ এপ্রিল। আজ সেগুলো স্থগিত করা হলো।

এএফসি কাপে বাংলাদেশ থেকে খেলছে শুধু বসুন্ধরা কিংস। বসুন্ধরার বিপক্ষে ঢাকায় খেলতে এসে বেশ বিপাকেই আছে মালদ্বীপের টিসি ক্লাব। ১২ তারিখ ঢাকা ছাড়লেও এখনো মালদ্বীপে ফিরতে পারেনি তারা। কলম্বো হয়ে মালেতে ফেরার কথা ছিল। বাংলাদেশ সফর করায় এখন কলম্বোতে দুই সপ্তাহ থেকে মালেতে ফিরতে হবে তাদের।

উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর