অর্থনৈতিক প্রণোদনা প্যাকেজ ঘোষণা নিয়ে গণভবনে বৈঠক     করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা     রাজধানীতে ঝড়ো হাওয়াসহ শিলাবৃষ্টি     করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে     মক্কা-মদিনায় ২৪ ঘণ্টার কারফিউ     মরদেহ সৎকারে প্রতি উপজেলায় ১০ জন স্বেচ্ছাসেবীকে প্রশিক্ষণের নির্দেশ     প্রধানমন্ত্রীর নির্দেশনা, নিম্ন আয়ের লোকদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিন     ব্রাহ্মণবাড়িয়ায় শিলাবৃষ্টি    

২১ মার্চেই হবে তিন উপনির্বাচন

  মার্চ ১৯, ২০২০     ৪৮     ১৮:৫২     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা-১০, বাগেরহাট-৪ ও গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচন পূর্ব নির্ধারিত তারিখেই অনুষ্ঠিত হবে। অর্থাৎ আগামী ২১ মার্চ এই তিন আসনের উপনির্বাচন হবে।

দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ার কারণে ভোট নির্ধারিত দিনে হবে কি না তা নিয়ে সংশয় ছিল। অনেক প্রার্থীও ভোট পেছানোর কথা বলেছেন। তবে নির্বাচন কমিশন সচিব মোহাম্মদ আলমগীর আজ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে পূর্ব নির্ধারিত তারিখে ভোট অনুষ্ঠিত হবে বলে জানান।

তিনি বলেন, করোনাভাইরাসের কোনো প্রভাব ভোটে পড়বে না। এই দিন ভোট করার সুবিধা, অসুবিধার চেয়ে বেশি।

সচিব বলেন, ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন ও আরও যশোর-৬ ও বগুড়া-১ দুটি আসনে উপনির্বাচনের তারিখ ঠিক থাকবে কি না সে ব্যাপারে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর