পরিস্থিতি আরও খারাপ হবে : বরিস জনসন     নিউজিল্যান্ডে করোনায় প্রথম মৃত্যু     ঢাকার পথে মেডিক্যাল সরঞ্জামবাহী চীনা বিমান     বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৩০৮৮০, আক্রান্ত ৬৬৩৭৪০     টিভিতে শুরু হলো ষষ্ঠ থেকে নবম শ্রেণির ক্লাস     সরকারের অবহেলায় সংক্রমণ শীর্ষে যুক্তরাষ্ট্র     করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে একই পরিবারের ৫ জন হাসপাতালে     ব্যাপকভিত্তিক পরীক্ষা জরুরি    

যুক্তরাজ্য প্রবাসীকে জরিমানা

  মার্চ ২২, ২০২০     ২৬     ২৩:০৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গোপালগঞ্জের কোটালীপাড়ায় হোম কোয়ারেন্টাইন না মানার দায়ে যুক্তরাজ্য প্রবাসী এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২২ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাহফুজুর রহমান এ জরিমানা করেন।

ইউএনও এস এম মাহফুজুর রহমান জানান, উপজেলার বান্ধাবাড়ী গ্রামে যুক্তরাজ্য থেকে ফিরে আসা এক যুবক হোম কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে বাহিরে ঘোরাফেরা করছিলেন।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাইরে ঘোরাফেরার কারণে ওই যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

তিনি আরো জানান, যদি এ উপজেলায় বিদেশফেরত কোন ব্যক্তি হোম কোয়ারেন্টাইন না মানেন তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, রোববার সকাল ১০টায় ইউএনও এস এম মাহফুজুর রহমান তার কার্যালয়ে করোনাভাইরাস বিষয়ে উপজেলায় কর্মরত সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে জরুরি বৈঠক করেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর