যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু     করোনা ছড়িয়ে পড়তে পারে মার্কিন যুদ্ধজাহাজে চার হাজার ক্রুর মধ্যে     প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার কোটি টাকা প্রণোদনা প্যাকেজের গাইডলাইন প্রকাশ     ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল     রেল-বাস পর্যায়ক্রমে চালু হবে     বৃহস্পতিবার ৩০০ জাপানি নাগরিক টোকিওর উদ্দেশে ঢাকা ছাড়বে     ‌সংক‌টেও রাজনৈতিক ফায়দা লুট‌তে বিএন‌পি অপতৎপরতায় লিপ্ত     রোহিঙ্গা-স্থানীয়দের জন্য বিশ্ব ব্যাংকের ৩৫০ মিলিয়ন ডলার সহায়তা    

করোনার কারণে অস্ট্রেলিয়ায় গৃহবন্দি শাবনূর

  মার্চ ২৪, ২০২০     ৩১     ১০:২১     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর এখন বসবাস করেন অস্ট্রেলিয়ার সিডনিতে। চলচ্চিত্রের পর্দায় দীর্ঘ দিনের অনুপস্থিতি শাবনূরের। এবার করোনা ভাইরাসের কারণে অস্ট্রেলিয়ায় গৃহবন্দি হতে হলো এই ঢাকাই চিত্রনায়িকাকে।

গৃহবন্দি নিয়ে শাবনূর বলেন, ‘সাতদিনে একবার বের হচ্ছি। সেটাও বাসার বাজার করার জন্য। এছাড়া ডিপার্টমেন্টাল স্টোরে খাবারও জলদি শেষ হয়ে যাচ্ছে। সিডনি থেকে মেলবোর্ন যাওয়া-আসা বন্ধ করে দিয়েছে এদেশের সরকার।

তিনি আরও বলেন, আতঙ্কে দিন কাটচ্ছে। দেশের মানুষের কথা মনে পড়ছে। রাত-দিন দেশের সকলের সঙ্গে কথা বলার চেষ্টা করছি। খবর নিচ্ছি। বাংলাদেশের জনগণ এখনো জানতে পারছে না যে, এটি কতটা ভয়াবহ! বিশ্বে এ রোগের মৃত্যুর হার বেড়েই চলেছে।’

করোনা ভাইরাসে প্রাদুর্ভাবে কাঁপছে সারা বিশ্ব। বিশ্বের প্রায় ১৭৫টি দেশ করোনায় আক্রান্ত হয়েছে। আর আইইডিসিআর এর তথ্য মতে বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ জনে। জনসমাগম এড়িয়ে চলার পরামর্শও দিয়েছে সরকার। করোনা মোকাবেলায় ইতোমধ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অনেক অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর